বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নেত্রকোনার ডাচ-বাংলা ব্যাংকে চুরি

আপডেট : ২৯ এপ্রিল ২০২৩, ১৬:১২

নেত্রকোনার মদনে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ এপ্রিল) গভীর রাতে পৌর সদরের নতুন বাজার সংলগ্ন এমএম বিজনেস পয়েন্টে মাজেদা টেলিকম অ্যান্ড লাইব্রেরিতে এ ঘটনা ঘটে। এজেন্ট ব্যাংকের সিসি ক্যামেরা, মনিটরসহ সকল ডিভাইসও চুরি হয়ে গেছে।

শনিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ খবর লেখা পর্যন্ত চুরির কোনো মালপত্র উদ্ধার করতে পারেনি পুলিশ।     

জানা গেছে, পৌর সদরের নতুন বাজার সংলগ্ন এমএম বিজনেস পয়েন্টে মাজেদা টেলিকম অ্যান্ড লাইব্রেরির প্রোফাইটর পলাশ-উ-জ্জামান তার প্রতিষ্ঠানে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং এর কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত আটটার দিকে ব্যাংকিং সেবার কার্যক্রম বন্ধ করে বাসায় চলে যায়। সকালে আশপাশের লোকজন দোকানের তালা ভাঙা দেখতে পেলে চুরি হওয়ার বিষয়টি টের পায়।

এজেন্ট পলাশ-উ-জ্জামান জানান,এই ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের ক্যাশিয়ার হচ্ছে আমার এক ভাগ্নে। সে শুক্রবার রাতে প্রতিষ্ঠানের সিন্ধুকে নগদ ৪ লাখ ও ক্যাশ বাক্সে ৪৫ টাকা রেখে বাসায় চলে যায়। রাতে চোর চক্রের সদস্যরা তালা ভেঙে ৪ লাখ ৪৫ টাকাসহ মালপত্র নিয়ে যায়। এর সঙ্গে প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা, মনিটরসহ সকল ডিভাইসও নিয়ে গেছে। এ ব্যাপারে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করব।  
 
মদন থানার ওসি তাওহীদুর রহমান জানান, চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। চুরি হওয়া মালপত্র উদ্ধারসহ চোরদের শনাক্তের জন্য কাজ করা হচ্ছে। 

ইত্তেফাক/পিও