শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতিপক্ষের হামলায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিহত

আপডেট : ০৩ মে ২০২৩, ২০:২২

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক সভাপতি নিহত হয়েছেন। বুধবার (০৩ মে) সকাল ১১টায় কাশিয়ানী উপজেলার শ্রীপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

জানা গেছে, শ্রীপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের জন্য জমি মাপাকে কেন্দ্র করে মাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ রানা ও ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মো. রফিকুল মোল্লার মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় চেয়ারম্যান মাসুদ রানার চাচাতো ভাই নজরুল মুন্সী, নাসির মুন্সীসহ ০৮/১০ জন চড়াও হয়ে সভাপতি রফিক মোল্লাকে হামলা করে। রফিকের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী মোকসেদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাহমুদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিরাজুল ইসলাম জানান, শ্রীপুর স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ রানা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ রফিকুল মোল্লার মধ্যে বেশ কিছুদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় আজ (বুধবার) সকালে বিদ্যালয়ের জমি মাপাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মো. শাহীন মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনার হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/পিও