শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরেণ্য ৩ স্থপতিকে সম্মাননা জানালো রেনেসাঁ ডেকোর

আপডেট : ০৭ মে ২০২৩, ১৩:১৬

দেশের তিন বরেণ্য স্থপতিকে সম্মাননা জানালো বিলাসবহুল আসবাবপত্র এবং গৃহসজ্জার ব্র্যান্ড রেনেসাঁ ডেকোর লিমিটেড। স্থপতিরা হলেন- রফিক আজম, মোহাম্মদ ফয়েজ উল্লাহ ও কাশেফ মাহবুব চৌধুরী। 

প্রতিষ্ঠানটি ঢাকায় তাদের নিজস্ব শোরুমে স্থপতিদের নিয়ে শনিবার (৬ মে) এক বিশেষ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। বাংলাদেশের তিনজন প্রখ্যাত স্থপতিকে তাদের অবদানের স্বীকৃতি ও সম্মান জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আলোচনা অনুষ্ঠানে শিল্পী, স্থপতি, ডিজাইনার এবং বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইএইচএল-এর চেয়ারম্যান মনজুরুল ইসলাম। এছাড়াও বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াটা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে ' সাতত্য আর্কিটেকচার অব গ্রীন লিভিং'-এর হেড অব ডিজাইন, স্থপতি, সাসটেইনেবিলিটি স্ট্র্যাটেজিস্ট এবং সিস্টেম থিংকার জান্নাত জুঁইকে আনুষ্ঠানিকভাবে রেনেসাঁ ডেকোর লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়।

অবিন্তা কবির ফাউন্ডেশনের শিক্ষার্থীদের উপস্থিতি এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠানটিকে আরও প্রাণবন্ত করে তোলে। এই ফাউন্ডেশনটি দেশের সুবিধাবঞ্চিত মেয়েদের শিক্ষার কাজে নিরলস কাজ করে চলেছে। রেনেসাঁ ডেকোর লিমিটেড ফাউন্ডেশনের এই প্রচেষ্ঠাকে সবসময় সমর্থন জানিয়ে আসছে।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানে বক্তাদের আলোচনায় দেশের স্থাপত্য ও ডিজাইনের নানা দিক নতুনভাবে উঠে আসে। এই আয়োজনের সাথে থাকতে পেরে রেনেসাঁ ডেকোর গর্বিত।

ইত্তেফাক/আর