শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পরকীয়াই কারণ!

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেপ্তার

আপডেট : ১৯ মে ২০২৩, ১৭:৪১

গাজীপুরের শ্রীপুরে পরকীয়ায় জড়িয়ে পড়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে শাহজালাল ইসলাম হৃদয় নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৮ মে) রাতে মেট্রোপলিটন এলাকার সদর থানার বনুয়া পশ্চিম পাড়া বটতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১৯ মে) বিকালে র‍্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার রতন কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার রাতে হৃদয় তার স্ত্রী নাসরিন আক্তারকে পরকীয়া প্রেমে কেন জড়িয়ে পড়েছে এ ব্যাপারে জিজ্ঞেস করে। এ নিয়ে স্বামীর সঙ্গে নাসরিন আক্তারের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে রাত ৩টার দিকে হৃদয় স্ত্রীকে ব্যাট দিয়ে ঘাড়ে আঘাতের পর শ্বাসরোধে মৃত্যু নিশ্চিত করে। পরে সকাল হওয়ার আগেই সন্তান মরিয়মকে নিয়ে পালিয়ে যায় হৃদয়। 

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এদিন রাতে নিহতের মা বিনা আক্তার বাদী হয়ে শাহজালাল ইসলাম হৃদয়কে আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা করেন। 

র‍্যাব-১ এর স্কোয়াড কমান্ডার রতন কুমার দাশ বলেন, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গাজীপুর মেট্রোপলিটন এলাকার বনুয়া পশ্চিম পাড়ার মনির হোসেনের বাড়ি থেকে হৃদয়কে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হৃদয় তার স্ত্রী নাসরিন আক্তারকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে।

 

ইত্তেফাক/এবি