শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সালমান শাহর মত শাকিবকেও আত্মহত্যা করতে বাধ্য করবে: প্রিন্স মাহমুদ

আপডেট : ২০ মে ২০২৩, ১৮:২৯

ব্যান্ডসংগীতে কালজয়ী সব গানের গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক প্রিন্স মাহমুদ। শুক্রবারে রাতে সুপারস্টার শাকিব খানকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন। সেই পোস্টে তিনি প্রয়াত নায়ক সালমান শাহর সঙ্গে তুলনা করে শাকিব খানের সঙ্গে ঘটা সাম্প্রতিক বিষয়গুলোর তুলনা করেছেন।

শুক্রবার রাত ১১টা ২০ মিনিটে প্রিন্স মাহমুদ তার পোস্টে লিখেছেন, ‘এরা শাকিব খানকে আত্মহত্যা করতে বাধ্য করবে সালমন শাহ্‌র মতো, আমি নিশ্চিত। এরা ভুলে গেছে এদের সব অর্জন শাকিব খানের জন্য। আমার সালমান শাহ্‌ মারা যাওয়ার আগের সময়টা মনে আছে, প্রায় পুরো ইন্ডাস্ট্রি সালমান শাহর বিরুদ্ধে চলে গিয়েছিল।’

সম্পর্ক টিকিয়ে রাখার নাটক সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিচ্ছেন। গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাকিব জানান, বুবলীর সঙ্গে তিনি সম্পর্ক ছিন্ন করেছেন। কিন্তু বাবা হিসেবে সন্তান শেহজাদ খান বীরের দেখভাল করছেন।

ওই স্ট্যাটাসের মন্তব্যে প্রিন্স মাহমুদ আরো লেখেন, ‘খুব টেকনিক্যালি তাকে (শাকিব খান) ব্ল্যাকমেইল করা হচ্ছে। ছেলেটা একটু চালাক আর সব সাংবাদিক মেইন্টেইন করতে পারলেই হতো। সাংবাদিকসহ সব বন্ধুকে বলি, মতের একটু অমিল বা স্টার আপনার কাজে না আসলে তার বিরুদ্ধাচরণ করবেন না। এ রকম নায়ক এক যুগে একটা আসে।’

ছবি: সংগৃহীত

শাকিব খানের দুই বাংলায় সাড়া ফেলা ছবি 'শিকারি'র কথা উল্লেখ করে প্রিন্স মাহমুদ বলেন, ‘শিকারি' সিনেমা আজ দেখলাম। যা বুঝলাম তার (শাকিব খান) ক্ষমতার সিকি ভাগও এ দেশে কেউ দেখাতে পারেনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন