মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ আশ্বিন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঢাবিতে পিসিপির দুই গ্রুপের মধ্যে হাতাহাতি!

আপডেট : ২০ মে ২০২৩, ১৯:২৮

পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) ইউপিডিএফপন্থিদের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পোস্টার লাগানোকে কেন্দ্র করে জেএসএসপন্থি ও ইউপিডিএফপন্থি নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। গত ১৯ মে রাত ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, ইউপিডিএফের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে এক ছাত্র সমাবেশের আয়োজন করে ইউপিডিএফের নেতাকর্মীরা। সেই ছাত্র সমাবেশের পোস্টার লাগাতে গত ১৯ মে রাত ১২টায় তারা টিএসসি গেলে জেএসএসপন্থিদের বাধার সম্মুখীন হন। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে প্রক্টরিয়াল টিম ও পুলিশ গেলে দুই গ্রুপের নেতাকর্মীরা সরে যায়।

হাতাহাতির ঘটনার বিষয়ে জানতে চাইলে ইউপিডিএফপন্থি পাহাড়ি ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা বলেন, দুই সংগঠনের মধ্যে আগ থেকেই একটি দ্বন্দ্ব ছিল সেজন্যই তারা আমাদের কাজে বাধা দেয়। ১৯ মে রাতে আমাদের পাহাড়ি ছাত্র পরিষদের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর পোস্টার লাগাতে গিয়েছিলাম। ওরা প্রায় ২০ জন লোক এসে আমাদের কাজে বাধা দেয়। এই নিয়ে আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়, পরে আমরা নিজেদের মধ্যে বিষয়টি মিমাংসা করে নেই ।

ইত্তেফাক/এএএম