শনিবার, ১০ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মোহামেডানকে নামিয়ে তৃতীয় স্থানে পুলিশ

আপডেট : ২১ মে ২০২৩, ১২:০৭

প্রিমিয়ার ফুটবলে আগের দিন শেখ জামালকে হারিয়ে পয়েণ্ট টেবিলের তৃতীয় স্থানে চলে গিয়েছিল মোহামেডান।  সেই আনন্দের রেশ না কাটতেই মোহামেডান এখন চতুর্থ স্থানে। তৃতীয় স্থানে চলে গেছে পুলিশ। ১৬ খেলায় ২৩ পয়েন্ট নিয়ে পুলিশ তৃতীয় স্থানে গেলেও ১৫ খেলায় ২২ পয়েন্ট নিয়ে মোহামেডান চতুর্থ স্থানে রয়েছে। মোহামেডান সমর্থকদের জন্য ভালো খবর হচ্ছে, তারা যদি আগামী ম্যাচ জিতে যায় তাহলে আবার ওপরে চলে আসবে। ২৬ মে কুমিল্লায় মোহামেডান-আবাহনী ম্যাচ।

গতকাল বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে পুলিশ। ময়নমসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে পুলিশ ৭-০ গোলে উত্তরার আজমপুর ফুটবল ক্লাবকে হারিয়েছে। এর আগেও পুলিশের কাছে ৪-০ গোলে হেরেছিল আজমপুর। এই দলটি পয়েন্ট টেবিলের একেবারে নিচে। ১২ দলের লিগে সবার নিচে। লিগে ১৫ ম্যাচ খেলে এখনো জয়ের দেখা না পাওয়া লিগের একমাত্র দল। তাদের সবচেয়ে বড় অর্জন হচ্ছে চারটা ড্র। আবাহনীর কাছে ৭-০ গোলে হেরেছিল, মোহামেডানের কাছে ৬-০ গোলে হেরেছে। এখন নিশ্চিত রেলিগেশনের পথে আজমপুর এফসি।

কালকের জয়ে পুলিশ ষষ্ঠ স্থান থেকে এক লাফে তিন নম্বরে উঠেছে। কলম্বিয়ান ফরোয়ার্ড জোহান লিয়ান্দ্রো আরঙ্গ ও মোহাম্মদ আবদুল্লাহ দুটি করে এবং সৈয়দ শাহ কাজেম, রবিউল হাসান ও ভেনিজুয়েলার এডওয়ার্ড মরিল্লো একটি করে গোল করেন। অন্যদিকে রাজশাহীতে অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের আরেক খেলায় ফর্টিস এফসি ২-০ গোলে মুক্তিযোদ্ধাকে হারিয়েছে। খেলার শেষ ভাগে আমির উদ্দিন এবং মোজাম্মেল গোল করেন।

ইত্তেফাক/এসএস