বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

হাত-পা বাঁধা ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার 

আপডেট : ২১ মে ২০২৩, ১৪:০৮

রাজশাহীর পুঠিয়ায় হাত ও পা বাঁধা এক ভ্যানচালককে গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২১ মে) ভোরে উপজেলার  ঢাকা ও রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া বাজারের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ভ্যানচালক কুদ্দুস আলী কালু (৩৫) চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আব্দুল ওহেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সবজি বিক্রেতা আব্দুল আওয়াল বলেন, তিনি পুঠিয়া রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা করেন। প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে আনেন। ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর তেবাড়িয়া হাঁটে যাচ্ছিলেন। পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন অপরিচিত লোক তাদের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়।

এরপর কালুর কাছে ভ্যানের চাবি চাইলে তিনি দূরে চাবি ছুড়ে ফেলে দেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে কালুর চোখ হাত পা বেঁধে ফেলে। এরপর ছুরি দিয়ে তার গলাকেটে দেয় এবং তার কাছে থাকা সাড়ে চার হাজার টাকা নিয়ে যায়। এ সময় তিনি কান্নাকাটি শুরু করলে তারা হাত-পা বেঁধে রেখে চলে যায়। পরে স্থানীয়রা দেখেকে পেয়ে থানা খবর দেয়।

পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাটি লোমহর্ষক। ঘটনাস্থল থেকে আলামত উদ্ধারে সিআইডিকে ডাকা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। অপরদিকে অভিযুক্তদের শনাক্ত করতে সবজি বিক্রেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/আরএজে