শুক্রবার, ০৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দক্ষিণ কোরিয়ায় উচ্চশিক্ষা গ্রহণে শিক্ষার্থীদের পাশে ‘উই কেয়ার এডুকেশন’

আপডেট : ২১ মে ২০২৩, ১৮:৩১

উইকেয়ার এডুকেশন বাংলাদেশে সবচেয়ে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য শিক্ষা সংস্থা গুলোর মধ্যে একটি। দক্ষিণ কোরিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতে বাংলাদেশি শিক্ষার্থীদের ভর্তির সহযোগিতা কার্যক্রম নিয়ে ২০২০ সালে তাদের যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। কোরিয়ায় শিক্ষা গ্রহণে উৎসুক শিক্ষার্থীদের বিভিন্ন কোর্স ও শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হতে সহয়তামুলক কার্যক্রম আরও বেশি প্রসারিত করেছে সংস্থাটি।

বর্তমানে, তারা বাংলাদেশ, ভারত, নেপাল, পাকিস্তান এবং উজবেকিস্তান এর শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে। উচ্চতর পড়াশুনার জন্য দক্ষিণ কোরিয়ার ১০টির ও অধিক স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের সাথে বাংলাদেশি শিক্ষার্থীদের যুক্ত করতে কাজ করছে উইকেয়ার এডুকেশন

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ কার্যক্রম, স্বচ্ছতা এবং দক্ষতার উপর ভিত্তি করে, ডং ইউনিভার্সিটিতে বাংলাদেশি শিক্ষার্থী নিয়োগে সহযোগিতা করে চলছে। সংস্থাটি ২০২২ সালে কিয়ুংসাং ইউনিভার্সিটির অফিসিয়াল প্রতিনিধি হিসেবে সুনাম অর্জন করে। এছাড়াও এই বছর টংমিয়ং ইউনিভার্সিটিতে অফিসিয়াল প্রতিনিধি হিসেবে পরিচিতি লাভ করে।

কোরিয়ার বিশ্ববিদ্যালয়সমূহের নিয়মিত তথ্য ও সর্বশেষ খবরাখবর এর সন্ধান করে নিজেদের সেবার মানোন্নয়নে সচেষ্ট  প্রতিষ্ঠানটি। বিভিন্ন শাখার শিক্ষার্থীদের চাহিদামত কোর্স সম্পর্কে অবগত করা, শিক্ষার্থীদের ডকুমেন্টস সময়মত সংগ্রহ করে উপযুক্ত ইউনিভার্সিটিতে আবেদন সম্পন্ন করা হতে শুরু করে ভিসা প্রাপ্তির পূর্ব পর্যন্ত যাবতীয় সকল ধরনের সাহায্য প্রদান করে থাকে WeCare Education। 

ইত্তেফাক/এএইচপি