শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৩

আপডেট : ২১ মে ২০২৩, ১৮:৪৬

চট্টগ্রামের আনোয়ারায় এক গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। শনিবার (২০ মে) রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব বিল এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেপ্তাররা হলেন ভুক্তভোগীর প্রেমিক ও চুন্নাপাড়া আপাজ উল্লাহ মাঝির বাড়ির শাহানুরের ছেলে রাসেল (২৫), ফকির পাড়া এলাকার নুরুল আলমের ছেলে আরিফ (২৬) , চুল্লা জামাইর বাড়ি আব্দুল হামিদের ছেলে শাকিল উদ্দিন টিটু (২০)। প্রত্যেকেই উপজেলার রায়পুর ইউনিয়নের বাসিন্দা।

জানা যায়, ভুক্তভোগী ওই তরুণী একটি গার্মেন্টসে চাকরি করে। সেখানে যাতায়াতের ‍সুবাধে স্থানীয় সিএনজি চালক রাসেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার সন্ধ্যায় ফ্যাক্টরি ছুটির পর গ্রেপ্তার আরিফ ও রাসেল কৌশলে বিউটিকে সিএনজি করে রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী হাটে নিয়ে আসে । সেখানে অপেক্ষমাণ শাকিল উদ্দিন টিটু ও আব্দুল আজিজসহ অভিযুক্তরা রাত ১০টার দিকে ভুক্তভোগীকে সিএনজি করে রায়পুরের পূর্বের বিল এলাকার এক পরিত্যক্ত মুড়ির ঘরে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বজনদের খবর‌ দেয়। এ ঘটনায় রোববার সকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করেন। 

আনোয়ারা থানার ওসি মির্জা মুহাম্মদ হাছান বলেন, সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগের অভিযান চালিয়ে প্রেমিকসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এবি/পিও