শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রতারণার মামলায় জামিন পেলেন নোবেল

আপডেট : ২২ মে ২০২৩, ১৭:৫৬

প্রতারণার মামলায় গায়ক মাঈনুল আহসান নোবেলের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২২ মে) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একদিনের রিমান্ড শেষে নোবেলকে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক হুমায়ুন কবির।

অপরদিকে আসামি পক্ষের আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। এসময় মামলার বাদী আদালতকে বলেন, গায়ক নোবেল তার টাকা পরিশোধ করেছেন। আসামি জামিন পেলে আপত্তি নাই। এরপর উভয় পক্ষের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ধার্য তারিখ পর্যন্ত তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

ছবি: সংগৃহীত

এর আগে গত ২০ মে তাকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পূণর্মিলনী আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি। প্রতারণার এ অভিযোগে গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে ১৭ মে আদালতে বাদী হয়ে মামলা করেন মো. সাফায়েত ইসলাম।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন