শনিবার, ১৫ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

আওয়ামী লীগ থেকে ডাকলে যেতেই পারি: বর্ষা

আপডেট : ২২ মে ২০২৩, ১৮:১২

বর্তমানে বলিউডের মতো ঢালিউডের অনেক তারকাই যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। আবার অনেকে নির্বাচনী প্রচারেও অংশ নিয়েছেন। এর আগে দেশের অনেক তারকাকে দেখা গিয়েছে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে। আগামীতে আওয়ামী লীগ থেকে নির্বাচনী প্রচারে ডাকলে যেতেই পারি’ বলে গণমাধ্যমে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। 

ব্যক্তিজীবনের নেত্রী হওয়ার ইচ্ছে আছে কি না; সাংবাদিকদের এমন প্রশ্নে বর্ষা বলেছেন, ‘মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই। সমাজের মানুষদের একটু সেবা করি। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। আর সবচাইতে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাকে দেখে অনেক ভালো লাগে।

তিনি বলেন, যখন তিনি দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে এত সুন্দর সুন্দর কথা বলেন তখন মনে হয়, আমিও বাংলাদেশের রাজনীতি অঙ্গনের কোথাও ছোট্ট একটি জায়গায় থেকেও যদি সমাজের জন্য কিছু করতে পারতাম, তাহলে ভীষণ ভালো লাগত। আবার অনেক সময় অনেক ইস্যু থাকে যে দুর্নাম হয়। তখন মনে হয়, যেটা আমি করিনি, সেটা দেখা যাবে আমার ঘাড়েই আসবে। কিন্তু ইচ্ছে আছে, দেখা যাক।’

‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার লুকে আফিয়া নুসরাত বর্ষা। ছবি: সংগৃহীত

বর্ষার ভাষ্য, ‘বর্তমানে আমাদের দেশে দুইটা দল। আওয়ামী লীগ ও বিএনপি। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচার করতে হবে, আপনাকে আসতে হবে। সো তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। আর এটা দেশের জন্য করা ভালো। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিত। আমার যদি এমন মনেই হয় যে, আমি গেলে অনেক ধরনের কথা হবে। তাহলে আমি সেখানে যাব না। এটা যার যার ব্যক্তিগত ইচ্ছার ওপরে নির্ভর করে।’

সর্বশেষ গত ঈদুল ফিতরে অনন্ত-বর্ষা জুটির ‘কিল হিম’ সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। চলতি বছরই মুক্তি পাবে তাদের ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমাটি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন