শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ৮ আশ্বিন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সানাই মাহবুবের সংসারে বিচ্ছেদের সুর

আপডেট : ২২ মে ২০২৩, ২০:০৯

আলোচিত-সমালোচিত মডেল সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছিলেন। ২০২২ সালে ২৭ মে পারিবারিক আয়োজনে অনেকটা গোপনেই ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসাকে বিয়ে করেন। এক বছর হতে না হতেই সেই সংসারে বাজছে বিচ্ছেদের সুর।

রবিবার (২১ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়ার পর থেকেই সেই গুঞ্জন আরও পোক্ত হয়। সেখানে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ার ইঙ্গিত দিয়েছেন সানাই।

 

পোস্টে তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। যে স্বামী বুঝেনি তার স্ত্রী তার কাছে কতো টুকু দামী। যে স্বামী বুঝেনি তার উপর তার বিবাহিত স্ত্রীর অধিকার কতো টুকু..। নারী তুমি ভীষণ মূল্যবান তোমার নিজের কাছে। নিজেকে এতো কম দামী মনে করো না। ছেড়ে দেওয়াই উত্তম সেই পুরুষের হাত যে বুঝেনি নারীর কদর..।’

এছাড়া গণমাধ্যমকে সানাই জানান, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। গলায় কাঁটা নিয়ে কতদিন থাকা যায়। অনেক চেষ্টা করেছি সংসারটা যেন না ভাঙে। একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা থাকা লাগে। কিন্তু ওর মাঝে সেটা দেখি না।’

২০২২ সালে ২৭ মে আবু সালেহ মুসাকে বিয়ে করেন সানাই। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। পরবর্তীতে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। এরপরই ২০২২ সালে ২৭ মে আবু সালেহ মুসাকে বিয়ে করেন সানাই।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন