বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের জবাব দেবে যুবলীগ

আপডেট : ২২ মে ২০২৩, ২০:৩৯

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতারের দাবিতে সোমবার (২২ মে) কেন্দ্রীয় শহীদ মিনারে যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এ মন্তব্য করেন তিনি। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, আজকে যখন বাংলাদেশের মানুষ সুখের স্বপ্ন দেখছে, মানুষ সুখে আছে, শান্তিতে আছে সেই সময় আবারও সেই পরাজিত শক্তি, সেই খুনি জিয়ার দল বিএনপি-জামাতকে আশ্রয়-প্রশ্রয় দিচ্ছেন বিদেশী কিছু রাষ্ট্র।

তিনি আরো বলেন, এদেশের মানুষের মন থেকে শেখ হাসিনাকে মুছে ফেলার ক্ষমতা কারো নেই। শেখ হাসিনা আমাদের অস্তিত্ব। আর এই অস্তিত্বের প্রশ্নে যুবলীগ আপোসহীন। শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

এসময় আরো বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ,  মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউরি রহমান বাদশা, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানাসহ আরো অনেকে।

ইত্তেফাক/এমএএম