রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে বাগদান সেরেছেন জেফ বেজোস

আপডেট : ২৩ মে ২০২৩, ১৩:৫৩

বিশ্বের অন্যতম শীর্ষ ধনী এবং অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস তার দীর্ঘ দিনের প্রেমিকা সংবাদকর্মী লরেন সানচেজের সঙ্গে বাগদান সেরেছেন। বর্তমানে নতুন এ যুগল কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ফ্রান্সে রয়েছেন। সেখানে বিশ্বের অন্যান্য নামিদামি তারকাদের সঙ্গে তারা বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে মঙ্গলবার (২৩ মে) জেফ বেজোস এবং লরেনের বাগদানের খবরটি নিশ্চিত করেছে।

খবরে জানা যায়, কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে, এই দম্পতি খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। লরেন হাতে হৃদয় আকৃতির একটি আংটি দেখতে পাওয়ার পরই এ গুঞ্জন আরও বেড়ে যায়।

সাবেক সম্প্রচার সাংবাদিক লরেনের সঙ্গে ২০১৮ সাল থেকে প্রেম করছেন জেফ বেজোস। তবে ২০১৯ সালে বেজোসের প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার আগ পর্যন্ত সম্পর্কের বিষয়টি দু’জনই আড়ালে রেখেছিলেন। ম্যাকেঞ্জির সঙ্গে দীর্ঘ ২৫ বছর সংসার করেছে বেজোস। কিন্তু পারিবারিক কারণে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। ম্যাকেঞ্জি-বেজোস দম্পতির ঘরে চার সন্তান রয়েছে।

বেজোসের সঙ্গে ডিভোর্সের চুক্তি অনুযায়ী ম্যাকেঞ্জি ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন। যা তাকে বিশ্বের তৃতীয় ধনী নারীর তকমা দিয়েছে। অ্যামাজনের ২৫ শতাংশ শেয়ার রয়েছে তার। ডিভোর্সের ৩৮ বিলিয়ন ডলারের অর্ধেক অবশ্য দাতব্য সংস্থায় দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ম্যাকেঞ্জি।

এদিকে বিশ্বের অন্যতম শীর্ষ ধনী জেফ বেজোসের নতুন বাগদত্তা লরেনের এর আগে দুইবার বিয়ে হয়েছিল। দ্বিতীয় স্বামী প্যাট্রিক হোয়াইটসেলের সঙ্গে দুই সন্তান রয়েছে তার। অপরদিকে সাবেক আমেরিকান ফুটবল খেলোয়াড় টনি গঞ্জালেজের সঙ্গে তার ২২ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

ইত্তেফাক/পিএস