শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চাবি নিয়ে বাকবিতণ্ডায় ছুরিকাঘাত

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় মামলা

আপডেট : ২৫ মে ২০২৩, ১৬:০৪

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা ইকরাম আহমেদ (৩০) হত্যার ঘটনায় আটক রায়হানকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকালে নিহতের বাবা মাসুদ আহমেদ বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ইকরাম সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মাছুদ আহমেদের ছেলে।

আসামি রায়হান (২২) ঢাকার বংশালের সিদ্দিক বাজার এলাকার জিয়াউল করিম জিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, নিহত ইকরাম শহরের মুন্সেফপাড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রেদোয়ান আনসারী রিমোর বাসায় আসা যাওয়া করতো। সেখানে রিমোর মামাতো ভাই রায়হান থাকতেন। রায়হান ব্রাহ্মণবাড়িয়ায় রিমোর দোকানে সেলসম্যানের কাজ করে। সে মাদকাসক্ত ছিল। রিমোর এক মামার মোটরসাইকেল রায়হান ও ইকরাম প্রায়শই চালাতেন। বুধবার সন্ধ্যায় ইকরাম সেখানে গেলে মোটরসাইকেলের চাবি নিয়ে রায়হানের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এরই জেরে  ইকরামকে রায়হান ছুরিকাঘাত করে। পরে রায়হানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, হত্যাকাণ্ডের পর পরই রায়হানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রায়হান ইকরামকে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের বাবা রায়হানকে আসামি করে মামলা করেছেন। এ মামলায় রায়হানকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

 

ইত্তেফাক/এবি/পিও