শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জনগণের সেবা করার জন্যই রাজনীতি করি: ইকবাল হোসেন অপু

আপডেট : ২৫ মে ২০২৩, ১৬:২৮

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, আওয়ামী লীগ অসহায়-বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ভবিষ্যতেও দাঁড়াবে ইনশাল্লাহ এটা আওয়ামী লীগের আদর্শ। আওয়ামী লীগ এমন একটি দল যারা বিপদে সবসময় মানুষের পাশে থাকে। আওয়ামী লীগ গণমানুষের দল, আওয়ামী লীগ শুধু কথা বলে না, বিপদে আপদে মানুষের পাশে থাকে, মানুষের পাশে দাঁড়ায়। তাই আমি সবসময় বঙ্গবন্ধুর আদর্শকে মনে গেথেই জনগণের সেবা করার জন্যই রাজনীতি করি।

বৃহস্পতিবার (২৫ মে) শরীয়তপুরের জাজিরা উপজেলায় দূর্বাডাঙ্গা বাজারে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় ৪৫ পরিবারের মাঝে ২ বান ঢেউটিন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ৬ হাজার টাকার চেক বিতরণকালে তিনি এ কথা বলেন। 

ইকবাল হোসেন অপু বলেন, শেখ হাসিনা মানবিক প্রধানমন্ত্রী। বিশ্ব গণমাধ্যম তাকে মানবতার মা হিসেবে স্বীকৃতি দিয়েছে। তিনি হচ্ছেন এ দেশের গরিব-দুঃখী মানুষের আস্থার প্রতীক। আজকে যখন ভূমিহীন, গৃহহীন মানুষকে ঘর দেওয়া হয়, ঘর পাওয়ার পরে তাদের মুখের হাসির চেয়ে বড় পাওয়া বা সার্থকতা আর কিছু নেই। 

তিনি বলেন, দেশের মানুষের যে কোনো দুর্যোগে আওয়ামী লীগ কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে। আমরা সেই জাতির পিতার হাতে গড়া সংগঠন। আমরা সবসময় এটাই চাই মানুষকে কিভাবে সহযোগিতা করবো। মানুষের পাশে দাঁড়াবো এবং জাতির পিতা যেভাবে কাজ করতেন, আমরা সেই পদাঙ্ক অনুসরণ করেছি।

এ সময় জাজিরা উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্হাপনা বিভাগের কর্মকর্তা ছাড়াও আওয়ামী লীগ ও দলের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম