বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভুল শুধরে ভিকিকে বুকে টেনে নিলেন সালমান!

আপডেট : ২৭ মে ২০২৩, ১৯:৫৪

এবারের আইফার আসর বলেছে আবু ধাবিতে। সালমান খান পারফর্ম করবেন এই তারকখচিত অ্যাওয়ার্ড নাইটে। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভিকি কৌশল। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সালমান-ভিকির একটি ভিডিও। যেখানে দেখা যায়, আইফার ব্যাকস্টেজে ভিকি কৌশল এগিয়ে গিয়ে সালমান খানের সঙ্গে কথা বলতে যান। কিন্তু ভাইজানের নিরাপত্তারক্ষীরা তাকে ঠেলে সরিয়ে দেন। ভাইাজান যেন ভিকিকে দেখেও চিনতে পারেননি এমন হাবভাব! আর তারপরই নেটপাড়া তুলোধোনা করে সালমানকে।

ইতিমধ্যেই গোটা ঘটনা নিয়ে সাফাই দিয়েছেন ভিকি। তার মাঝেই সামনে এলো আইফার গ্রিন কার্পেটের নয়া ভিডিও, সেখানে দেখা গেল নিজে এগিয়ে গিয়ে ভিকিকে বুকে টেনে নিলেন সালমান। সালমানের নিরাপত্তারক্ষীর ভিকিকে ধাক্কা মেরে সরানোর ভিডিও এখন অতীত!

ভিডিও দেখে যেকেউ ভাববে, তিক্ত স্মৃতি ভুলে ক্যাটের বরকে আপন করে নিয়েছেন সালমান। ভিডিওতে দেখা মিলল, গ্রিন কার্পেট দিয়ে হেঁটে আসছেন সালমান, সামনে দাঁড়িয়ে থাকা ভিকি সাক্ষাৎকারে ব্যস্ত ছিলেন। সালমান নিজেই এগিয়ে যান ভিকির দিকে। এরপর তাকে বুকে টেনে নেন।

অন্যদিকে বিতর্কিত ভিডিও প্রসঙ্গে ভিকি বলেন, ‘কখনও কখনও ভিডিওতে যেমন দেখায় জিনিসগুলো তেমন হয় না। এক-একটা জিনিস বড্ড বেড়ে যায়। মানুষ কিছু জিনিস নিয়ে বেশিই কথা বলতে শুরু করে। এটা নিয়ে এত কথা বলার সত্যি কোনও অর্থ নেই।’

সালমান খান ও ভিকি কৌশল। ছবি: সংগৃহীত

ভিকি আপাতত ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’-র প্রচারে। এই ছবিতে সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। ছবিটি মুক্তি পাবে ২ জুন। এই সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ সহ অন্যান্য অভিনেতারা।

অন্যদিকে সালমান ব্যস্ত রয়েছেন ‘টাইগার ৩’ নিয়ে। এই ছবিতে ফের একবার ক্যাটরিনার সঙ্গে জুটিকে দেখা যাবে সাল্লু ভাইকে। টাইগার-জোয়ার অ্যাকশন, রোমান্সের কাহিনি দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। ছবির শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। দিওয়ালিতে মুক্তি পাবে ‘টাইগার ৩’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন