মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তিন জেলায় সড়ক দর্ঘুটনায় নিহত ৩

আপডেট : ২৯ মে ২০২৩, ১৬:৪১

গাজীপুর, বরগুনা ও হবিগঞ্জে সোমবার (২৯ মে) সড়ক দুর্ঘটনায় তিন জন হয়েছেন।

নিহতরা হলেন গাজীপুর সদর উপজেলার ভবানীপুর নয়াপাড়া এলাকার মোল্লাবাড়ির মুকুল মোল্লার ছেলে গোলজার হোসেন মোল্লা (৩৮),  বরগুনার বামনা উপজেলার উত্তর ডৌয়াতলা গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে মো. কবির মাল (৫৬) এবং হবিগঞ্জের মাধবপুরের আন্দিউড়া গ্রামের আব্দুল হামিদ (৫২)।

ইত্তেফাক সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত জানানো হলো। 

গাজীপুরের শ্রীপুরে কভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম জানান, সকালে শ্রপুরের ভবানীপুর নয়াপাড়া এলাকা থেকে মোটরসাইকেল যোগে তিন জন কর্মস্থলে যাচ্ছিলেন। পথে পৌরসভার আনসার রোড এলাকায় পৌঁছলে একটি কভার্ডভ্যানের ধাক্কা দিলে ঘটনাস্থলে গোলজার হোসেন মোল্লা ঘটনাস্থলে নিহত হন। পরে এলাকাবাসী আহতের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

বরগুনার বামনায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার স্ত্রী গুরুতর আহত হন।

বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম জানান, সকালে মোটরসাইকেল আরোহী কবির বেয়াই বাড়ি পাথরঘাটা থানাধীন নাচনাপাড়া গ্রাম থেকে পাথরঘাটা ও ঢাকা মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে বামনা আসতে ছিল। পথে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পাথারঘাটাগামী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জের মাধবপুরের বাসচাপায় ৫২ বছর বয়সীয় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।    

শায়েস্তগঞ্জ হাইওয়ে থানার ওসি মইনুল ইসলাম ভূঁঞা জানান, দুপুরে মোটরসাইকেল যোগে মাধবপুর থেকে গ্রামের বাড়ী আন্দিউড়া ফেরার পথে বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হামিদ মিয়াকে মৃত ঘোষণা করে।

ইত্তেফাক/আরএজে