বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নতুন রূপে সিক্স সিজন হোটেলের ওরিয়েন্টাল রেস্তোরাঁ বাঙ্কা

আপডেট : ২৯ মে ২০২৩, ১৯:১৩

ভোজনরসিকদের কথা মাথায় রেখে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো সিক্স সিজন হোটেলের জনপ্রিয় ওরিয়েন্টাল রেস্তোরাঁ বাঙ্কা। বৃহস্পতিবার (২৫ মে) রেস্তোঁরাটি পুনঃযাত্রা শুরু করে। বাঙ্কা, বিগত দশ বছর ধরে ওরিয়েন্টাল ভোজন রসিকদের রসনা মিটিয়ে আসছে। নতুন ইন্টেরিয়রের সঙ্গে ওরিয়েন্টাল খাবারের অভিনব অভিজ্ঞতা দিতেই বাঙ্কার এই নবযাত্রা।

রাজধানীর গুলশানের সিক্স সিজনস হোটেলের ১৩ তলায় অবস্থিত বাঙ্কা রেস্তোঁরা। ঢাকা শহরের দিগন্ত বিস্তারি সৌন্দির্য উপভোগের মাধ্যমে দারুণ সব খাবারের স্বাদ গ্রহণের এক অপূর্ব অভিজ্ঞতা লাভ করবেন এখানে।

নানা স্বাদের খাবারের মধ্যে রয়েছে মনোমুগ্ধকর ডিম সাম কার্ট, টেপানিয়াকি স্টেশন, লাইভ রান্নার অভিজ্ঞতা, বিস্তৃত আয়কো মেনুসহ ১০৬টি মজাদার খাবার। সেই সঙ্গে সবার জন্য থাকবে আনলিমিটেড পানীয়। বাঙ্কার লক্ষ্য ওরিয়েন্টাল খাবারকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়া, যার মাধ্যমে এখানে আগত অতিথিরা এক অবিস্মরণীয় আনন্দময় রসনাযাত্রার অংশ হতে পারেন।

বাঙ্কায় চালু আছে অসাধারণ ডিম সাম কার্ট। যার মাধ্যমে ভোজনপ্রেমীরা ঐতিহ্যমণ্ডিত মনোরম সব খাবারের স্বাদ গ্রহণ করতে পারেন। এই কার্টটি পরিচালিত হয় অভিজ্ঞতা শেফদের মাধ্যমে। যারা আপনার জন্য পরিবেশন করবে স্টিমড, ফ্রাইড এবং বেকড সুস্বাদু সব খাবার।

প্রতিটি স্টিমার বাস্কেটে আপনার জন্য থাকছে অপূর্ব স্বাদের হাতছানি। এখানে প্রস্তুতকৃত রসালো চিংড়ির ডাম্পলিংয়ের মাধ্যমে আপনি পাবেন প্রকৃত মনোমুগ্ধকর স্বাদের এক অপূর্ব অভিজ্ঞতা।

বাঙ্কা তার অতিথিদের টেপানিয়াকি ডাইনিংয়ের শৈল্পিক অভিজ্ঞতা নিতে আমন্ত্রণ জানায়। আগত অতিথিগণ উপভোগ করতে পারবেন সিজলিং গ্রিল এবং দক্ষ শেফদের সুচারু হাতের রান্নার মনোহর দৃশ্য। 

টেপানিয়াকি স্টেশনগুলোয় সুস্বাদু মাংস, সামুদ্রিক খাবার থেকে শুরু করে টাটকা সবজি- সবই রান্না হয়ে থাকে। দক্ষ শেফদের হাতে এসব খাবার তৈরির দৃশ্য আপনাকে অনন্য অভিজজ্ঞতা দেবে। যা বাড়িয়ে তোলো খাবারের স্বাদ ও মান। 

এছাড়াও বুঙ্কায় থাকছে লাইভ কুকিং স্টেশন। যার মাধ্যমে খাবারের মধ্যে আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন উপাদান মিশ্রণের সুযোগ পাবেন। ইন্টারেক্টিভ এই স্টেশনগুলোয় দক্ষ শেফগণ অতিথিদের প্রিয় খাবারগুলো প্রস্তুত করতে ওকস, গ্রিলসহ অন্যান্য রান্নার কৌশল প্রদর্শণ করেন। 

বিভিন্ন ইনগ্রিডিয়েন্টস, সস ও সিজনিংয়ের বিস্তৃত তালিকা থেকে নিজেদের চাহিদা অনুসারে সব বেছে নেয়ার সুযোগ থাকছে অতিথিদের জন্য। বাঙ্কা রেস্তোঁরার এসব সৃজনশীল মাধ্যম আপনার রসনার তৃপ্তিতে ভীন্নমাত্রার অনুভূতি দেবে। 

উল্লেখ্য, বাঙ্কায় রয়েছে ১০৬টি ওরিয়েন্টাল খাবারের বিস্তৃত এক মেন্যু, যা অতিথিদের দেবে অভিজাত আয়কো অভিজ্ঞতা। ঐতিহ্যমণ্ডিত এই আয়কো মেন্যু আপনাকে অন্য জগতে নিয়ে যাবে। যেখানে রয়েছ বিভিন্ন ধরণের স্যুপ, স্টার্টার, মেইন ডিশ এবং ডেজার্ট। এই তালিকা থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দসই খাবার। 
জাপানি সুশি রোল, কোরিয়ান কারি থেকে শুরু করে চাইনিজ হট পটসহ আরো নানারকম খাবার আস্বাদের পাশাপাশি পরিবেশনেও থাকছে ভীন্নতা। বাঙ্কার ব্যতিক্রমী এই খাবারের জগত সীমাহীন আনন্দ নিয়ে অপেক্ষা করছে আরো নানান অফার নিয়ে।

ইত্তেফাক/এআই