শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্বামী-স্ত্রীকে কুপিয়ে বাড়িতে ডাকাতি; টাকা ও স্বর্ণালংকার লুট

আপডেট : ৩০ মে ২০২৩, ১৬:৪৭

টাঙ্গাইলের ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করে টাকা ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল।
 
রোববার (২৮) দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন উপজেলার বাহাদিপুর এলাকায় এই ঘটনা ঘটে। পরিবারের দাবি, ডাকাতদল ঘরের আলমিরাতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করা হয়।

আহতরা হলেন উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)।
 
ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেনা সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, স্ত্রী ও তার বৃদ্ধ মা বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের একজন লন্ডন প্রবাসী এবং একজন ঢাকায় একটি মাদরাসায় পড়াশুনা করে। রোববার গভীর রাতে বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে ডাকাতদলের সদস্যরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় ওই সেনা সদস্যের ঘুম ভাঙে। পরে ডাকাতির কাজে বাঁধা দেওয়ায় তাকে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এ সময় তার স্ত্রী বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায়। 

উপজেলায় আইন-শৃঙ্খলার অবনতি হওয়ার কারণে চুরি ও ডাকাতির ঘটনা ঘটায় আতঙ্কিত স্থানীয়রা। সম্প্রতি উপজেলার মাটিকাটা বাজারে একরাতে চারটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এছাড়া প্রতিদিনই কোনো কোনো এলাকায় চুরির ঘটনা ঘটলেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
 
ভূঞাপুর থানার ওসি মো. ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এতে গুরুত্বর আহত সেনা সদস্যকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/পিও