শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নেইমারের হাতে লেডিস ঘড়ি, দাম দেড় কোটি টাকা

আপডেট : ৩০ মে ২০২৩, ২০:৩১

পায়ের জাদুতে তো তিনি বুঁদ করে রাখেনই ফুটবল বিশ্বকে। সেই সঙ্গে ফ্যাশন দিয়েও কোটি ভক্তের হৃদয় জয় করে নিয়েছেন নেইমার। মাঠের বাইরে তার পার্টি-লাইফ সবসময় থাকে আলোচনায়। তার বিলাসবহুল জীবনযাপন নিয়েও তো চর্চার কমতি নেই। আবারও যেমন আয়েশি জীবনের ছবিতে শিরোনামে ব্রাজিলিয়ান সুপারস্টার। ফ্যাশনে এবার ‘লেডিস ঘড়ি’ হাতে নেইমার!

যেনতেন ঘড়ি নয়। সুইজারল্যান্ডের বিখ্যাত ব্র্যান্ড রোলেক্সের ঘড়ি শোভা পেয়েছে নেইমারের হাতে। মনে হতেই পারে, বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়ের হাতে দামি ঘড়ি থাকবে, সেটাই তো স্বাভাবিক। তা বটে। কিন্তু অবাক কিংবা আলোচনার ব্যাপারটা অন্য কারণে। ফ্যাশন সচেতন নেইমার হাতে পরেছেন লেডিস ঘড়ি!

প্যারিস সেন্ত জার্মেই ফরোয়ার্ড হাজির হয়েছিলেন মোনাকো গ্রাঁ প্রিঁতে। রেসিং প্রতিযোগিতায় গাড়ির সামনে তার পোজ যেমন ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে, তেমনি তার ঘড়ি নিয়ে চলছে ব্যাপক আলোচনা। নিজেকে সবসময় অন্যভাবে উপস্থাপন করতে পছন্দ করা নেইমার এবার আলাদাভাবে সামনে আসতে করেছেন ঘড়ির ব্যবহার।

রোলেক্সের লেডিস ঘড়িটি ১৮ ক্যারেট সোনা দিয়ে মোড়ানো। ঘড়ির ডায়ালে আছে হীরা বসানো। দাম ১ লাখ ৪২ হাজার ডলার। বাংলাদেশি মুদ্রায় দেড় কোটি টাকারও বেশি।

এখন অবশ্য বাইরের জীবন নিয়েই বেশি ব্যস্ত নেইমার। ব্রাজিলের জার্সিতে বাজে একটি বিশ্বকাপ কাটানোর পর পিএসজিতে ফিরে খুব বেশি সময় মাঠে থাকা হয়নি। গত ফেব্রুয়ারিতে অ্যাঙ্কেল ইনজুরিতে পড়ে মৌসুম শেষ হয়ে যায় তার।

চোটের সঙ্গে নেইমারের সখ্যতা ইউরোপে আসার পর থেকেই। তবে পিএসজিতে যোগ দেওয়ার পর সেটা বেড়েছে আরও। ফরাসি ক্লাবটিতে আসার পর মাঠের চেয়ে মাঠের বাইরেই বেশি সময় কাটাতে হচ্ছে ব্রাজিলিয়ান তারকাকে।

তাতে তার পার্টি-লাইফ জমে উঠেছে আরও। ফুটবলের বাইরের জীবনটা খুব একটা খারাপ যাচ্ছে না নেইমারের!

ইত্তেফাক/কেআর/