শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আরব আমিরাতে ফার্নিচার কারখানায় আগুনে ৩ বাংলাদেশির মৃত্যু

আপডেট : ০২ জুন ২০২৩, ১২:৪৯

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে আসবাবপত্রের কারখানায় আগুনে তিন বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার (৩০ মে) সকাল ৭টার দিকে আমিরাতের শারজাহ শহরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির পলতি তারাবাড়ীয়া গ্রামের আবু তাহের পাটোয়ারী বাড়ির মো.  ইউসুফ (৪৩), একই এলাকার বড়বাড়ির তারেক হোসেন বাদল (৪০) ও পলতি হারিছ মিয়ার বাড়ির মো. রাসেল (৩০)।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও নিহত আসবাবপত্রের দোকান ব্যবসায়ীর বড় ভাই ডা. মো. রসুল মঙ্গলবার রাতে এসব তথ্য জানিয়েছেন।

আমিরাতে অবস্থানরত নিহত ব্যক্তিদের স্বজনেরা দূতাবাসের মাধ্যমে লাশ দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পরিবারের বরাত দিয়ে সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন মঙ্গলবার রাতে বলেন, নিহত ব্যবসায়ী মো. ইউছুফ ২৫ বছর ধরে আবুধাবিতে আছেন। তিনি শারজাহ শহরে একটি আসবাবপত্র তৈরির কারখানায় কাজ করতেন। প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে তিনি ভেতরে ঘুমিয়ে যান। সঙ্গে ছিলেন কর্মচারী রাসেল ও বেড়াতে যাওয়া তারেক। দিবাগত রাত ৩টার দিকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুন লাগলে তিনজন ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

ইত্তেফাক/কেকে