বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম

আপডেট : ৩১ মে ২০২৩, ২১:০০

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। দেড় দশকের ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ’পরাণ’, ‘দামাল’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা। পাশাপাশি কাজ করেছেন ইউনিসেফ সহ বেশ কয়েকটি কোম্পানির শুভেচ্ছাদূত হিসেবে। এবার বায়োজিনের শুভেচ্ছাদূত হলেন ‘পরাণ’-খ্যাত এই অভিনেত্রী। 

বুধবার (৩১ মে) রাজধানীর মিরপুর ডিওএইচএস-এ বায়োজিনের হেড কোয়ার্টারে জমকালো এ আয়োজনের মধ্যে দিয়ে ‘স্কিন অ্যান্ড বিউটি কেয়ার’ প্রোডাক্ট বায়োজিনের শুভেচ্ছাদূর হিসেবে আনুষ্ঠানিকভাবে মিমকে পরিচয় করিয়ে দেয়া হয়। আর চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে শুরু হলো মিমের নতুন দায়িত্ব গ্রহণ।

জানা গেছে, আগামী এক বছরের জন্য বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন মিম।

এ সময় মিম বলেন, ‘বায়োজিন পণ্যের মান ও গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার কিছু নেই। ব্র্যান্ডটি শুরু থেকেই নারীদের ত্বক উজ্জ্বল ও সুন্দর নিশ্চিত করতে নানারকম কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত থেকেছে। আমি নিজেও তাদের কয়েকটি স্কিন কেয়ার প্রোডাক্ট ব্যবহার করেছি। এসব কিছু পর্যবেক্ষণ করে আমি বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে সম্মত হয়েছি। আশা করছি তাদের -এর সঙ্গে ভালো ভালো কাজ করতে পারব।

উল্লেখ্য, আসন্ন ঈদে দুই মাধ্যমে দেখা মিলবে নন্দিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে। ঈদে ৫ মহাদেশে একযোগে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘অন্তর্জাল’। এরই মধ্যে ছবির পোস্টার উন্মোচন করা হয়েছে। পুরোদমে চলছে প্রচারণা। সাইবার থ্রিলার গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। এতে মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম, সুনেহরা প্রমুখ।

এই ছবির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। এতে মিমের বিপরীতে দেখা যাবে অভিনেতা এস এফ নাঈমকে। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

ইত্তেফাক/এমএএম