শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাপের বাড়ি যাওয়ার পথে  ২ ছেলেসহ গৃহবধূ নিহত, আহত মেয়ে

আপডেট : ০২ জুন ২০২৩, ১৩:২৭

ছোট ছেলের এসএসসি পরীক্ষা শেষে বড় ছেলে ও একমাত্র মেয়েকে নিয়ে চট্টগ্রামের আনোয়ারায় বাবার বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় দুই ছেলেসহ এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের একমাত্র মেয়ে গুরুতর আহত হয়। 

কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকার পিএবি সড়কে বৃহস্পতিবার (০১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পটিয়া উপজেলার বাসিন্দা কহিনুর আক্তার (৪২), তার বড় ছেলে মানিক (২৩) ও ছোট ছেলে মিরাজ (১৭)। আহত মেয়ে সুমাইয়ার বয়স ১০ বছর। 

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ জানান, পটিয়া থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি আনোয়ারার চাতরী চৌমুহনীর দিকে যাচ্ছিল। পথে পিএবি সড়ক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কহিনুর আক্তার নিহত হন। এ সময় নিহতের দুই ছেলে ও মেয়ে গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুই ছেলেকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

ওসি দুলাল মাহমুদ জানান, যে এলাকায় দুর্ঘটনা ঘটেছে তা আনোয়ারা থানায় পড়েছে। আমরা লাশ আনোয়ারা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

ইত্তেফাক/আরএজে