বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঢামেক থেকে নারীসহ ৪ দালাল আটক

আপডেট : ০৩ জুন ২০২৩, ০১:১০

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ড থেকে নারীসহ চার দালালকে আটক করা হয়েছে। পরে তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। 

আটককৃতরা হলেন মো. রাসেল, মো. মিজান, মো. ইউসুফ ও মোসা. ঝুনু বেগম। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক।

তিনি বলেন, আমাদের কাছে অভিযোগ ছিল পুরোনো ভবনের গাইনি বিভাগের ২১২ নম্বর ওয়ার্ডে দালাল চক্রের দৌরাত্ম্য বেড়েছে। তারা সাধারণ রোগীদের কাছ থেকে অবৈধভাবে অর্থ আদায়সহ প্রতারণা করছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার হঠাত্ এক অভিযান পরিচালনা করে সন্দেহভাজন দালাল চক্রের এক নারী সদস্যসহ চার জনকে আটক করি। তারা কোনো রোগীর সঙ্গে নাকি হাসপাতালে চাকরি করে এমন কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। অহেতুক অবৈধভাবে ঘোরাফেরা করছিল। বিষয়টি আমাদের কাছে সন্দেহ হওয়ায় আমরা তাদেরকে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করি।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রউফ বলেন, হাসপাতালে ২১২ নম্বর গাইনি ওয়ার্ড থেকে দালাল চক্রের চার সদস্যকে আটক করা হয়। পরে তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। হাসপাতালের অন্যান্য ওয়ার্ডে দালাল চক্রের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ইত্তেফাক/এমএএম