বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

হুট করে সিঙ্গাপুরে রোনালদো, খেলছেন প্যাডেল বল

আপডেট : ০৪ জুন ২০২৩, ১২:৫৫

গেল বছর কাতারে অনুষ্ঠিত হওয়া ফুটবল বিশ্বকাপ শেষ হওয়ার পরই ইংলিশ প্রিমিয়ার লিগ ছেড়ে দুই বছরের চুক্তিতে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরে পাড়ি পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে নিজের প্রথম মৌসুমে সেখানে তিনি আলো ছড়াতে পারেননি। যোগ দেওয়ার পর থেকে লিগে করেছেন ১৪ গোল। এদিকে কয়দিন আগেই শেষ হয়েছে সৌদি লিগের এবারের মৌসুম। আর এরপরই হুট করে সিঙ্গাপুরে উড়াল দিয়েছেন সিআর সেভেন। সেখানে গিয়ে তাকে দেখা গেল প্যাডেল বল খেলতে এছাড়াও যুক্ত হয়েছেন আরও বেশ কিছু অনুষ্ঠানে।

তবে হুট করে এ মহাতারকার এমন সফরে ভক্তদের মনে জেগেছিল অনেক কৌতূহল। পরে অবশ্য তার এমন ঝটিকা ভ্রমণের মূল রহস্য জানা গেছে। এছাড়া রোনালদোর এ সফর নিয়ে সিঙ্গাপুরের গণমাধ্যম মাদারশিপ জানিয়েছে, জনকল্যাণমূলক কাজেই সিঙ্গাপুর গিয়েছেন পর্তুগিজ এই তারকা ফুটবলার। দীর্ঘদিনের বন্ধু পিটার লিমের সঙ্গে দেখা করেছেন রোনালদো। সিঙ্গাপুরে ইউনেসকোর ওয়ার্ল্ড হেরিটেজ সাইট ঘুরে দেখেছেন পর্তুগিজ তারকা ফুটবলার।

এছাড়া গত শনিবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে রোনালদো লিখেছেন, ‘সিঙ্গাপুরে ইউনেসকোর ওয়ার্ল্ড হেরিটেজ সাইট বিশ্বের একমাত্র ট্রপিকাল গার্ডেন। সেখানে আমি বন্ধু পিটার লিমের এনপার্কসে গিয়েছি এবং এনপার্কসে পিটার লিম স্কলারশিপ দেখেছি। আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।’

এদিকে গতকাল শনিবার শেষ হয়েছে রোনালদোর এই সিঙ্গাপুর সফর। এ সফর শেষ হওয়ার আগে তিনি ভিক্টোরিয়া জুনিয়র কলেজের (ভিজেসি) ১ হাজার তরুণের সামনে তাদের স্বপ্ন পূরণের বিষয়ে অনুপ্রেরণামূলক বক্তব্য দিয়েছেন এবং শিশুদের সঙ্গে প্রীতি প্যাডেল বল খেলেছেন। এসময় এ খেলায়ও তিনি তার প্রতিভা দেখিয়ে ভক্তদের বিনোদন দেন। তার প্রতিপক্ষ হিসেবে খেলেছেন ১৭ বছর বয়সী প্রাকশিতা কুপ্পুসামি নামের এক তরুণ।

ম্যাচ শেষে কুপ্পুসামি জানান রোনালদোর বিপক্ষে খেলতে পারার অভিজ্ঞতা। বলেন, ‘তার (রোনালদো) বিপক্ষে খেলার সুযোগ পাওয়াটা এক অবিশ্বাস্য অভিজ্ঞতা। আমরা যা শুনেছি, তার বিপক্ষে শুধুই একটি প্রীতি ম্যাচে খেলতে নামব আমরা। কিন্তু তিনি মাঠে নেমে বল নিয়ে প্রচুর সিরিয়াস হয়ে খেলেছেন।’

ইত্তেফাক/এসএস