শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিথিলার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল

আপডেট : ০৪ জুন ২০২৩, ১৫:১০

বেশ কয়েকদিন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা শরীফুল রাজ এবং তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়া নিয়ে ঝড় বইছে মিডিয়া পাড়ায়। এরই মধ্যে আবার মিথিলার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

৩ মিনিট ৫২ সেকেন্ডের ওই ভিডিওটি মূলত বহুল আলোচিত ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ ওয়েব সিরিজের। এই সিরিজেরই ক্যামেরার পেছনের দৃশ্যের মিথিলার ব্যক্তিগত মুহূর্তগুলো ধরা পড়েছে ভাইরাল ভিডিওতে।

সিরিজটির প্রচারণা বাড়ানোর জন্য নেট দুনিয়ার বিভিন্ন মাধ্যম থেকে এই ভিডিওটি ফাঁস করা হয়, যা সম্প্রতি আবারও ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা গেছে, শুটিংয়ের জন্য সেট তৈরিতে হেল্পার বয়দের সঙ্গে ওয়েব সিরিজের নায়ক-নায়িকারাও হাত লাগিয়েছেন।

শায়লা নামের ভিন্নধর্মী এই চরিত্রটিতে অভিনয় করতে বেশ পরিশ্রম করতে হয়েছে মিথিলাকে, যা ভাইরাল ভিডিওতে স্পষ্ট হয়ে উঠেছে। এ ছাড়া নায়িকার একটি সুন্দর অভিনয়ের শট পেতে কতবার-যে কতভাবে পজিশন ধরতে হয় ক্যামেরাম্যানকে, সেটিও উঠে এসেছে ভাইরাল ওই ভিডিওতে।

ব্যক্তিজীবনে বেশ কিছুদিন আগে ভারতীয় পরিচালক সৃজিতের সঙ্গে মিথিলার ঘর ভাঙার গুঞ্জন ওঠে। তবে এ গুঞ্জনকে সৃজিত-মিথিলা দুজনেই ভিত্তিহীন ও গুজব বলে উড়িয়ে দেন।

বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি। অন্যদিকে চাকরি, সংসার আর শুটিংয়ের জন্য বেশির ভাগ সময়ই বিশ্বের বিভিন্ন দেশে থাকছেন মিথিলা।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন