শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সুনামগঞ্জে মামার হাতে ভাগ্নে খুন, আটক ‌১

আপডেট : ০৪ জুন ২০২৩, ১৮:০৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে ধান বিক্রি নিয়ে মামা ভাগ্নের মধ্যে কথা-কাটাকাটির জের ধরে মামার হাতে আপন ভাগ্নে খুন হয়েছেন। রোববার (৪ জুন) দুপুরের দিকে উপজেলার আশারকান্দি ইউনিয়নের কাঁঠালখাইর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মুক্তার মিয়া (১৫) সিলেট জেলার ওসমানীনগর উপজেলার লামা ইসবপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে। এছাড়া অভিযুক্ত আজিদ আলীকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। আজিদ আলী কাঁঠালখাইর গ্রামের মাহির উল্লার ছেলে।
 
জানা গেছে, কিশোর মুক্তার মিয়া ছোটবেলা থেকেই কাঠালখাইড় গ্রামে তার নানা বাড়িতে থাকতো। ঘটনার আগের দিন শনিবার ধান বিক্রিকে কেন্দ্র করে নিহত মুক্তার মিয়া তার আপন মামা আজিদ আলীর সঙ্গে ঝগড়া করে। এর জের ধরে রোববার দুপুরে আজিদ আলী তার বসতবাড়ির পুকুর ঘাটে মুক্তার মিয়াকে কাপড় কাটার কাঁচি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে পরিবার ও স্থানীয় লোকজন মুক্তারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযুক্ত আজিদ আলীকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হবে। বিস্তারিত পরে জানানো হবে।

ইত্তেফাক/পিও