শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

র‍্যাম্প শোতে ‘পরীমণি’ সেজে অবাক করলো বিড়াল, জিতলো পুরস্কার

আপডেট : ০৪ জুন ২০২৩, ১৯:০৬

প্রথমবারের মত বিড়ালের র‍্যাম্প শো ও ‘যেমন খুশি তেমন সাজাও’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি)। শনিবার (৩ জুন) বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচারাল ক্লাব প্রথমবারের মতো এ প্রতিযোগিতার আয়োজন করে। আর এ অনুষ্ঠানে বিড়ালকে চিত্রনায়িকা পরীমণি রূপে সাজিয়ে পুরস্কার জিতে নিয়েছেন একজন প্রতিযোগী।

জানা যায়, র‍্যাম্প শোতে ‘যেমন খুশি তেমন সাজাও’ শীর্ষক এ অনুষ্ঠানে বিড়ালকে চিত্রনায়িকা পরীমণি রূপে উপস্থাপন করেন পদ্মা আবাসিক এলাকার রিদিতা।

রিদিতা বলেন, ‘আমার বিড়াল খুবই শান্তশিষ্ট। তাকে আজকে পরীমণি সাজিয়ে এখানে প্রদর্শন করা হয়েছে। দারুণ পারফর্ম করেছে আমার বিড়াল। তার (বিড়াল) ভালো পারফর্মে পুরস্কার পেয়েছি আমি।’

এছাড়া র‍্যাম্প শোতে বিড়ালগুলোকে বিভিন্ন আঙ্গিকে সাজিয়ে নিয়ে আসেন প্রতিযোগীরা। বিড়ালের চোখে সানগ্লাস, গায়ে শাড়ী-দামি পোশাক, গলায় বিভিন্ন রংয়ের ফিতা, মাথায় টুপি-মুকুট, কোমরে বেল্ট ও বিড়ালের গায়ে বিভিন্ন ধরণের কসমেটিকস দিয়ে সাজানো হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে রাজশাহী জেলার বিভিন্ন প্রান্ত থেকে আরও অনেকেই উপস্থিত ছিলেন যাদের কেউ তাদের বিড়ালকে রানি এলিজাবেথ কেউ-বা আবার ডাক্তার সাজিয়ে প্রদর্শন করেন।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন