শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

টেকনাফে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ, ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি

আপডেট : ০৫ জুন ২০২৩, ১৬:৩৭

কক্সবাজারের টেকনাফে ফের অপহরণের ঘটনা ঘটেছে। রোববার (৪ জুন) সকালে উপজেলার হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা এলাকা থেকে মো. হোসাইন (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

ঘটনার পরদিন ভুক্তভোগী পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে সন্ত্রাসীরা। অপহৃতের বাবা সুলতান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অপহৃত মো. হোসাইন (৮) টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা সুলতান আহমদের ছেলে। সে লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। 

সুলতান আহমদ বলেন, রোববার (৪ জুন) সকালে হোসাইন স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি। পরে বিভিন্ন জায়গায় তার খোঁজাখুঁজি করলেও কোনো হদিস পাওয়া যায়নি। পরে রাতে ফোন করে সন্ত্রাসীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ না দিতে পারলে আমার ছেলেকে হত্যা করা হবে বলে তারা জানায়। সোমবার সকালে আবারও কল করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

তিনি আরও বলেন, আমি নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের সিআইসি অফিসের গার্ড। এ চাকরি করে অপহরণকারীদের দেওয়ার জন্য এত টাকা কোথায় পাবো।

টেকনাফ মডেল থানার ওসি মো. আব্দুল হালিম বলেন, এক ছাত্র নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এবি/পিও