শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আফগানিস্তানের বিপক্ষে আমরা সেরা ক্রিকেটটাই খেলব : নান্নু

আপডেট : ০৬ জুন ২০২৩, ১১:১৭

আর কিছুদিন পরই আফগানিস্তানের বিপক্ষে মিরপুরে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ দল। আর এ ম্যাচের আগে যতবারই গণমাধ্যমের মুখোমুখি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কোনো কর্মকর্তারা ঘুরে ফিরে সেই-২০১৯ সালে মিরপুরে হারের কথাই উঠে আসে। তবে এবারের ম্যাচ নিয়ে আত্মবিশ্বাসী দল। 

গত শনিবার (৩ জুন) বিসিবি পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান জানিয়েছিলেন এবার সেই হারের প্রতিশোধ নেওয়ার সঠিক সময়। গতকাল সেই সুরই টেনে আনলেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। জানালেন, আফগানিস্তানের বিপক্ষে সেরা ক্রিকেটই খেলবেন টাইগাররা।

গতকাল মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নান্নু বলেন, ‘আমরা অনেকদিন আগে খেলেছি। আমাদের ক্রিকেটাররা এখন যথেষ্ট ম্যাচিউরড। যথেষ্ট অভিজ্ঞ। এই টেস্টে অবশ্যই নিজেদের সেরাটা দিতে পারলে, ভালো রেজাল্টটাই আমরা পাবো।’ 

এসময় তিনি আরও যোগ করেন, ‘একটা টেস্ট ম্যাচ আমাদের আফগানিস্তানের সঙ্গে। ভেরি চ্যালেঞ্জিং কন্ডিশন। এখন যথেষ্ট গরম। সব কিছু মিলিয়ে বেস্ট পসিবল সাইড আমরা দাঁড় করিয়েছি। আমরা আশা করছি, আফগানিস্তানের বিপক্ষে আমরা সেরা (বেস্ট) ক্রিকেটটাই খেলব।’

এদিকে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দলে চমক দিয়েই যুক্ত করা হয়েছে দুই নতুন মুখ। তারা হলেন ব্যাটার শাহাদাত হোসেন দীপু ও পেসার মুশফিক হাসান। তারা দুজন অনেকদিন ধরেই নজরে ছিলেন বলে দাবি নান্নুর। মুশফিক ও দীপু নিজেদের মেলে ধরতে পারবেন বলেও বিশ্বাস তার।

ইত্তেফাক/এসএস