শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রিয়াঙ্কার নায়ক হবেন এনটিআর জুনিয়র

আপডেট : ০৮ জুন ২০২৩, ১৩:৪৮

বলিউড জয়ের পর হলিউডে প্রথম সারির তারকাদের তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইতিমধ্যেই তিনি কাজ করে ফেলেছেন কিয়ানু রীভস, ডোয়েন ‘দ্য রক’ জনসন, রিচার্ড ম্যাডেনের মতো বড় বড় তারকাদের সঙ্গে। এবার সফল এই অভিনেত্রীর  পরবর্তী সিনেমার নায়ক হতে চলেছেন বিশ্ববন্দিত সিনেমা ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা এনটিআর জুনিয়র।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, কেজিএফ-এর মতো সুপারহিট সিনেমার নির্মাতা প্রশান্ত নীলের সঙ্গে কাজ করবেন জুনিয়র এনটিআর এবং প্রিয়াঙ্কা চোপড়া। প্রশান্ত নীল এনটিআরকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন ‘এনটিআর৩১’। ২০২৪ সাল নাগাদ সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। 

জানা যায়, ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতে নির্মিত এই অ্যাকশনধর্মী এ সিনেমার প্রধান ভূমিকার জন্য প্রথমে দীপিকা পাড়ুকোন, ম্রুণাল ঠাকুরের নাম প্রস্তাব করা হলেও বর্তমানে বিশ্বব্যাপী আইকন হয়ে ওঠা প্রিয়াঙ্কা চোপড়াকেই নির্বাচন করা হয়েছে। তবে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার হলিউড ওয়েব সিরিজ ‘সিটাডেল’। এ সিরিজ পরিচালনা করেছেন প্যাট্রিক মরগ্যান। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রিচার্ড ম্যাডেন। এছাড়াও তার হাতে রয়েছে বেশ কিছু কাজ। শীঘ্রই আসতে চলেছে তাঁর পরবর্তী হিন্দি সিনেমাও।

অন্যদিকে বর্তমানে জুনিয়র এনটিআর তার নতুন সিনেমা ‘দেবরা’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এতে আরও অভিনয় করেছেন জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খান। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন