শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নতুন সম্পর্কে জড়িয়েছেন শাকিরা!

আপডেট : ০৮ জুন ২০২৩, ১৮:১২

পপ তারকা শাকিরা স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কের ইতি টানেন গত বছর। এবার গুঞ্জন উঠেছে নতুন সম্পর্কে জড়িয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি তার বর্তমান প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দী হন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনের সঙ্গে শাকিরার ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা যায়, রোববার মায়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেস শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এই ব্রিটিশ তারকাকে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার লুইসের সঙ্গে দেখা গেছে শাকিরাকে। স্প্যানিশ গ্রাঁ প্রি-তে দ্বিতীয় স্থানে রেস শেষ করেন লুইস। সেই সাফল্য উদযাপনে বন্ধুদের পক্ষ থেকে বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেখানেও লুইসের পাশে ছিলেন শাকিরা। 

২০১১ সালে পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। পরবর্তীতে পিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন ‘ওয়াকা ওয়াকা’র গায়িকা। গত বছরের জুনে সম্পর্কে ইতি টানেন শাকিরা এবং পিকে। চলতি বছরই ক্লারা চিয়া মার্টি নামে একজনের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। অবশেষে শাকিরার জীবনেও এলেন বিশেষ কেউ। এমন খবরই ভেসে বেড়াচ্ছে চারপাশে।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন