বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘শরবত’ বানানোর সময় কেঁদেছেন তানজিন তিশা

আপডেট : ২৫ জুন ২০২৩, ১৩:০২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার নাটক মানেই ভিন্ন কিছু উপহার। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘শরবত’ নামের একটি ঈদের বিশেষ নাটকের শুটিং। আর এ নাটকের একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী তানজিন তিশা ।

‘শরবত’ নাটক এর একটি দৃশ্যে শুটিংয়ের সময় তিশাসহ উপস্থিত সবাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বলে পরিচালক সেরনিয়াবাত শাওন সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তিনি  আরো জানান, বাবা-মেয়ের খুনসুটি ও আবেগের চমৎকার গল্পে নির্মিত হয়েছে নাটকটি। এতে তিশার বাবার চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ।

এছাড়া নাটকটি নিয়ে তিশা বলেন, ‘নাটকের গল্পে রাস্তায় শরবত বিক্রি করে একটা মেয়ে, যে মেয়ের চরিত্রে আমি অভিনয় করেছি। এই মেয়ের স্ট্রাগল রয়েছে। কিছু ঘটনা আবার মজার। আবার নাটকে যে বার্তা দেওয়া হয়েছে, সেটা খুবই খারাপ লেগেছে। বাবা-মেয়ের খুনসুটির কয়েকটি দৃশ্য ছিল। শেষে এমন একটা দৃশ্য ছিল, যে দৃশ্যের শুটিং করতে গিয়ে বারবার আমি ইমোশনাল হয়ে যাচ্ছিলাম। কোনোভাবেই কান্না থামাতে পারছিলাম না। মেকআপ রুমে গিয়েও আমি অনেক সময় কেঁদেছি।’

‘শরবত’ নাটকে সোনিয়া চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। এই নাটকের মাধ্যমে প্রথমবার মামুনুর রশীদকে সহশিল্পী হিসেবে পেলেন তিনি। গত বছর বাবাকে হারান তিশা। নাটকটির শুটিংয়ের সময় গল্পের কিছু অংশে নিজের বাবাকে খুঁজে পান, আর তাই আবেগ সামলাতে পারেননি এ অভিনেত্রী।

 নাটকটি ঈদে বাংলাভিশন ও পরে একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন