বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

লন্ডনে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন ঋতাভরী

আপডেট : ২৫ জুন ২০২৩, ১৯:৫৫

টলিউডের ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী চক্রবর্তী অন্যতম। ইদানিং তার ‘ফাটাফাটি’ সিনেমার দুর্দান্ত সাফল্যের পর যেন হাওয়ায় ভাসছেন টলিউড সুন্দরী ঋতাভরী। জন্মদিনের ২ দিন বাকি থাকতেই লন্ডনে গিয়ে সেলিব্রেশন শুরু করে দিয়েছেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। তবে সেখানে রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, লন্ডনে ‘আপনজন’ সিনেমার শুটিংয়ে আছেন ঋতাভরী। সেখানে জন্মদিনের দুদিন আগেই পৌঁছেছেন তার মা। কিন্তু এসবের মাঝেই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি পোস্ট করে সবাইকে ঘাবড়ে দিয়েছেন তিনি। মাথার একপাশ দিয়ে রক্ত গাল বেয়ে পড়ছে। কী করে ঘটল এমন ঘটনা?

গম্ভীর মুখে এই ছবি পোস্ট করে কিছুটা রহস্যের জন্ম দিলেও পরক্ষণেই জানিয়ে দেন শুধুমাত্র কাজ করছেন তিনি। ভক্তদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। চরিত্রের প্রয়োজনেই নিতে হয়েছে এমন সাজ। অবশ্য এখন মায়ের আদরে বেশ ভালো সময় কাটছে অভিনেত্রীর ।

‘ফাটাফাটি’ সিনেমায় অভিনয়ের জন্য দারুণ প্রশংসা পেয়েছেন এ অভিনেত্রী। এই ছবির জন্য ২৫ কেজি ওজন বাড়ানোর পাশপাশি সমাজের উদ্দেশ্যে এক নিদারুণ বার্তাও দিয়েছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করে আবির চট্টোপাধ্যায়। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশনের এই ছবি পরিচালনা করেন অরিত্র মুখোপাধ্যায়।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন