বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সংসার ভাঙনের গুঞ্জনকে পাত্তাই দেন না মিথিলা

আপডেট : ২৬ জুন ২০২৩, ১৪:০৪

কিছুদিন ধরেই দুই বাংলার তারকা দম্পতি নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসার জীবনে ভাঙনের সুর নিয়ে গুঞ্জণ চলছে । তাহসানের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর সৃজিতের সঙ্গে ঘর বাঁধেন মিথিলা। তাও নাকি এখন বিচ্ছেদের পথে এমন অলোচনায় সৃজিত এবং মিথিলা কেউই এতদিন পর্যন্ত চুপই ছিলেন। বারবার যোগাযোগ করেও মিথিলা এই বিষয়ে সংবাদমাধ্যমকে কিছু জানাতে রাজি হননি। এদিকে নায়িকার মুখে কুলুপ এঁটে রাখা দেখে সংবাদমাধ্যমও একাধিক খবর প্রচার করা বন্ধ রাখেননি। এবার বাড়াবাড়ি চরম পর্যায়ে পৌঁছতেই নীরবতা ভাঙলেন মিথিলা। বিচ্ছেদ নিয়ে এসব গুঞ্জনে একদমই মাথা ঘামান না জানিয়ে অভিনেত্রী বলেন, ‘এসব মিথ্যা খবর আমি পাত্তাই দেই না, মাথা ঘামাই না। আমার সংসার-পরিবার, চাকরি, অভিনয়-এসব নিয়েই আমার দিনরাত্রি।’

চলতি মাসের প্রথম দিকে মেয়ে আইরাকে নিয়ে সুইজারল্যান্ডে গিয়েছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। তখনই রটে যায় সৃজিতের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যাচ্ছে।

সংবাদমাধ্যম অনুযায়ী, সম্প্রতি দেশে ফিরে ‘বিচ্ছেদ’ নিয়ে মিথিলা জানান ‘একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে লেখা হয় না, ছড়ানোও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া লিখে দিচ্ছে। তবে এসব নিয়ে আমি একদমই মাথায় ঘামাই না। দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়। পশ্চিমবঙ্গের একটি অনলাইন পোর্টালে মজা করে লেখা একটি গসিপ স্টোরি হয়েছিল। সেখানে কারোর নামও উল্লেখ ছিল না, কিন্তু পরবর্তী সময়ে বিষয়টিকে অন্যান্য ওয়েব পোর্টাল রং দিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর যার যার মতো করে ছড়িয়েছে। কলকাতায় এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। এসব মিথ্যা খবর আমি পাত্তাই দিই না, মাথা ঘামাই না।’

জানা যায়, এই মুহূর্তে সুইজারল্যান্ড ইউনিভার্সিটি অব জেনেভাতে আর্লি চাইল্ডহুড এডুকেশন নিয়ে পিএইচডি করছেন মিথিলা। এই কারণেই মাঝেমধ্যে সেখানে যাচ্ছেন তিনি। কোনরকম বিচ্ছেদ হয়নি তাদের। 

খুব শীঘ্রই কলকাতায় মুক্তি পেতে চলেছে মিথিলার নতুন সিনেমা ‘ও অভাগী’। অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় নন্দিত কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। তবে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা। সিনেমাটির প্রধান চরিত্রে থাকছেন মিথিলা। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায় প্রমুখকে।

 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন