বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

পরমব্রতের ‘বিয়ে বিভ্রাট’

আপডেট : ১১ জুলাই ২০২৩, ১৯:১৫

গোপনে বিয়ে সেরে নিয়েছেন টলিউডের ব্যস্ততম নায়ক পরমব্রত চ্যাটার্জি। সম্প্রতি অভিনেতার বিয়ের চর্চা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে। অভিনেতার সঙ্গে যে নামটি জুড়েছে সেটাও বেশ চর্চিত। তবে তা ‘বিয়ে বিভ্রাট’ নামক নতুন সিনেমার কারনে গুজব বলে রষিকতা করলেন অভিনেতা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইতে নাকি বিয়ে করেছেন পরমব্রত চ্যাটার্জি তাও আবার গায়ক অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীকে। 
তবে বিষয়টিকে গুজব জানিয়ে পরমব্রত বলেন, বিয়ে করিনি বলেই এমন গুজব ছড়াচ্ছে। আর সামনে ‘বিয়ে বিভ্রাট’ মুক্তি। তার জন্যই এই গুজব।

পরমব্রত বেশ মজার ছলে জানান যে তিনি চারটে শহরে চারটে বিয়ে করেছেন। অভিনেতা বলেন, হ্যাঁ, আমি এক একটা শহরে এক একটা করে বিয়ে করেছি। আগেকার দিনের মতো করেছি। চারটে সংসার পেতেছি। লন্ডন, ঢাকা, মুম্বাই, কলকাতায় চারটে বিয়ে করেছি। আর একটা দুটো নয়, অনেক নামও রয়েছে সঙ্গে। চারটে শহর, চারটে বিয়ে, চারটে সম্প্রদায় সব মিলিয়ে ভরা সংসার। 

অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীর সঙ্গেও সম্পর্কে রয়েছেন, এ নিয়েও টলিউডে চর্চা জোরদার। তবে সে নিয়ে মুখে একপ্রকার কুলুপই এঁটেছেন পরম-পিয়া। শোনা গিয়েছিল যে অনুপম-পিয়ার ঘর ভাঙার অন্যতম কারণই ছিলেন পরম। যদিও সেই সময় গোটা বিষয়টিকে অস্বীকার করেছিলেন অভিনেতা।

 টলিউড ইন্ডাস্ট্রির একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরমব্রতর। কিন্তু সেই সম্পর্ক শুভ পরিণয় পর্যন্ত গড়াতে পারেনি।

 

ইত্তেফাক/পিএস