বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

হাফ সেঞ্চুরি করে পর্দা কাঁপালেন তানজিন তিশা

আপডেট : ১৫ জুলাই ২০২৩, ১৭:৫২

ক্রিকেটে নয় অভিনয়ের মাধ্যমে হাফ সেঞ্চুরি করে পর্দা কাঁপালেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। দেশের প্রথম নাট্যাভিনেত্রী হিসেবে এর আগে কোটি ভিউয়ের রেকর্ড গড়েছিলেন মেহজাবীন চৌধুরী। তার পরে এ রেকর্ডের মাইলফলক ছুঁলেন তিশা। তার অভিনীত একান্নটি নাটক ইতোমধ্যে কোটি ভিউয়ের ক্লাবে প্রবেশ করেছে।

এমন সাফল্যে উচ্ছ্বসিত তানজিন তিশা বলেন, এটা আমার জন্য সত্যি অনেক আনন্দের যে এতগুলো কাজ অনেক দর্শক পর্যন্ত পৌঁছেছে এবং তারা সেগুলো পছন্দ করেছে। আমি চেষ্টা করছি সবাইকে ভালো কাজ উপহার দেওয়ার জন্য। আমার যারা শুভাকাঙ্ক্ষী বা দর্শক রয়েছেন তাদের সাপোর্ট না পেলে হয়তো এটা সম্ভব হতো না। সবার প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা। সেইসঙ্গে ধন্যবাদ জানাতে চাই এই কাজগুলোর সঙ্গে সম্পৃক্ত সবাইকে।

এই তারকা আরও বলেন, আমার কাছে মনে হয় ভিউ একটা সংখ্যা মাত্র। একটা কাজ ভিউ হলো মানে কাজটা অনেক বেশি দর্শক দেখেছে। ভিউ আর মান দুটো আলাদা বিষয়। যেহেতু কাজগুলোতে অনেক ভিউ হয়েছে তার মানে দর্শক পছন্দ করেছেন। তবে কাজের ক্ষেত্রে আমি এখন মানটা সবার আগে দেখি। যেমন- এবার ঈদে মাত্র পাঁচটা কাজ করেছি, কাজগুলো দর্শক পছন্দও করেছেন। সংখ্যায় কম হলেও মানসম্পন্ন কাজটাই করতে চাই।

সম্প্রতি ‘কঞ্জুস ২’ ও ‘বেস্ট ফ্রেন্ড ২’ নাটক দুটি কোটির ক্লাবে প্রবেশ করে। সব মিলিয়ে অভিনেত্রীর কোটি ভিউ অতিক্রম করা নাটকের সংখ্যা দাঁড়ায় ৫১টি। নাটকগুলো হলো- অবুঝ দিনের গল্প, ঘটক, শেষটা অন্যরকম ছিল, প্রেমছবি, ছেলেটা বেয়াদব, জীবন, এক্স গার্লফ্রেন্ড, এক্স বয়ফ্রেন্ড, দ্য অ্যান্ড, হঠাৎ দেখা, মোবাইল চোর, একবার বলো ভালোবাসি, তাকে ভালোবাসা বলে, কেমন যেন তুমি, শুনতে কী পাও, ভালোবাসি তুমি আমি, মি এন্ড ইউ, অনলি মি, মধ্যবিত্ত, আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না, প্রেমে পড়া মানা, আমার প্রেম তুমি, ভালোবাসা তুই, খুঁজছি তোমায়, এক মুঠো প্রেম, হ্যালো শুনছেন?, আনটোল্ড লাভস্টোরি, ভেরি রিসেন্টলি, বউ এতো সুইট কেন?, লুল, আফ্রিকান বউ, অবুঝ দিনের গল্প - ২, তুমি আমার হবে, ওয়েডিং ক্রাশ, দরদ, এক্স-ওয়াইফ, আই অ্যাম সিঙ্গেল, বিউটিফুল লায়ার, ওলট পালট, অ্যারেঞ্জ লাভ, ডিয়ার লাভ, ব্রেক আপ, প্রেম অল্প স্বল্প, নয় অভিনয়, কঞ্জুস, বেয়াইন আই লাভ ইউ, চিংকি পিংকি, ওয়াইফ অব দ্য ইয়ার, মেয়েটির চোখে ছেলেটি ভালো না, কঞ্জুস ২, বেস্ট ফ্রেন্ড ২ ইত্যাদি।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন