মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শাকিব-অপুকে নিয়ে মুখ খুললেন হিমেল আশরাফ

আপডেট : ১৭ জুলাই ২০২৩, ১২:২৪

কয়েকদিন থেকেই ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একসঙ্গে যুক্তরাষ্ট্রে ঘুরে বেড়ানোর ভিডিও নিয়ে বিনোদন জগত চর্চায় মেতে আছে। এবার ওই ভিডিও নিয়ে মুখ খুলেছেন ‘প্রিয়তমা’-র পরিচালক হিমেল আশরাফ।

সংবাদ মাধ্যমে পরিচালক হিমেল আশরাফ বলেন, সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও নিজের সন্তানকে নিয়ে যুক্তরাষ্ট্রের ম্যাকডোনাল্ডে খেতে গেছেন, কিছু স্থানে ঘুরছেন শাকিব খান। আমি এখনও বুঝি নাই, এখানে সমস্যা কোথায়?
 
পরিচালক হিমেলের এমন মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, শাকিব-অপু যা করেছেন তা মোটেও অন্যায় নয়। বরং নিজেদের ভাঙা সম্পর্কের আঁচ ছোট্ট ছেলের মনে যেন কোনো নেতিবাচক প্রভাব না ফেলে বাবা- মা হিসেবে তাই করছেন এ তারকা জুটি।
 
তবে এ বিষয়টিকে অনেকেই ভালো চোখে দেখছেন না। বিশেষ করে যারা চিত্রনায়িকা বুবলীর ভক্ত। তারা মনে করেন, শাকিব-অপুর ডিভোর্স হয়ে গেছে তাই বুবলীর সঙ্গেই বাকি জীবন কাটানো উচিত এ অভিনেতার।
 
আবার যারা চিত্রনায়িকা অপুর ভক্ত তারা বলছেন, অপুর কাছ থেকে শাকিব খানকে কেড়ে নিয়েছিলেন বুবলী। এবার বুবলীর কাছ থেকে অপু যদি শাকিব খানকে কেড়ে নেন তবে সেখানে কোনো অন্যায় নেই।

শাকিব- অপু নিজেদের প্রফেশনাল কাজের জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তবে সময়ের অনুসন্ধানী চোখে খোঁজ নিয়ে জানা যায়, প্রফেশনাল কাজের পাশাপাশি নিজেদের একটি ব্যক্তিগত কাজও শেষ করতে চান তারা।

ইত্তেফাক/পিএস