মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘সুড়ঙ্গ’ র প্রশংসায় ‘প্রিয়তমা’র নির্মাতা

আপডেট : ০১ আগস্ট ২০২৩, ১৩:৪০

ঈদুল আজহায় মুক্তি পাওয়া রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দেশে ব্যাপক সফলতার পর আমেরিকাতেও বাঙালিদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। এবার নিউইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাসে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখে প্রশংসা জানালেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। 

সোমবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই পরিচালক নিজেই। ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলে হিমেল লিখেছেন, ঢাকায় টিকেট ও সময় পাইনি বলে দেখতে পারিনি। আমেরিকা এসেই নিউইয়র্কে দেখে নিলাম সুড়ঙ্গ। 

সিনেমার অভিনয়শিল্পীদের প্রশংসা করে এই নির্মাতা আরও লিখেন, ‘নিশো ভাই দূর্দান্ত, আমি সব সময় বলতাম ভাই সিনেমায় আসেন। এমন শুরু দরকার ছিল। তমা খুব ভালো ছিল। রাফি তোমার সিগনেচার আছে, খুব যত্নে বানানো। সুমন ভাই আপনি এ প্লাস, চোখের আরাম পুরো সিনেমাজুড়ে। সিমিত দা, রিপন ভাই জোশ!’

‘সুড়ঙ্গ’এর মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় আফরান নিশোর। সঙ্গে জুটি বাঁধেন তমা মির্জা। দেশের বাইরে বিভিন্ন প্রেক্ষাগৃহে একযোগে চলার পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের ৩১টি হলে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। এরপর ২৮ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার আরও মোট ১০৮টি হলে মুক্তি পায় সিনেমাটি। 

 

ইত্তেফাক/পিএস