বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবেন:হিমেল আশরাফ

আপডেট : ০২ আগস্ট ২০২৩, ১৪:৩০

নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত এবং ঢালিউড সুপার স্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি ঈদে মুক্তির পর থেকে এখনো দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে সগৌরবে চলছে। সবার প্রশংসা ব্যবসায়িকভাবে শীর্ষে থাকার কারণে ‘প্রিয়তমা’ এখন সাফল্যের জোয়ারে ভাসছে। সম্প্রতি নায়ক এবং পরিচালক একসঙ্গে নিউইয়র্কের প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখে দর্শকদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন। 

আজ বুধবার (২আগস্ট) হিমেল আশরাফ তার ফেসবুকে ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান সঙ্গে ২৪ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন। ভিডিওতে দেখা যায়, ‘প্রিয়তমা’ সিনেমার শো শেষে দর্শক খুব উৎফুল্ল।

সঙ্গে পোস্টে হিমেল আশরাফ লিখেছেন, ২০১৭ সালে ‘প্রিয়তমা’ বানানোর ঘোষণার পরে আমাকে আমেরিকা চলে আসতে হয় জীবনের প্রয়োজনে। তারপর থেকে আজ পর্যন্ত আমাকে মিডিয়াতে ছোট করে হলেও বাঁচিয়ে রেখেছিলেন শাকিব খান। আমি দেশে উপস্থিত ছিলাম না, এরপরেও তার প্রায় প্রতিটি সিনেমার অনুষ্ঠানে তিনি আমার কথা বলতেন, আমার নাম বলতেন।

তিনি আরও লিখেছেন, ‘প্রিয়তমা’ না করতে পারার পরেও তার ঘরের রাজকুমার ও মায়া নামের দুইটা সিনেমায় আমার নাম ঘোষণা করার পরে মোটামোটি সবাই টিটকারি মেরে হেসেছেন। তাকে সবাই বলতেন হিমেলকে দিয়ে হবে না, নাটকের ছেলে, নাটক বানিয়ে ফেলবে। কেউ বলতেন ওর প্রথম সিনেমা ভালো যায় নাই, কুফা ভাই নিয়েন না। কেউ কেউ বলেছে শাকিব ভাই ভুল করতেছেন, ওতো নাটকের কিছু করতে পারে নাই, পরে বুঝবেন। ৯৯ ভাগ মানুষ শাকিব ভাইর কাছে আমার নামে নেগেটিভ মন্তব্য করতেন। কিন্তু কোনো এক অদ্ভুত কারণে উনি আমার উপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল। আমি আজও জানি না তিনি আসলে কেনো বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবি কনফিডেন্সের সাথে বলতেন হিমেল ভালো বানাবে। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো।

শাকিব খানকে ধন্যবাদ জানিয়ে হিমেল আশরাফ লিখেছেন, আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পরতেই আমাকে দেখে হেসে আমার কাধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বার বার বলছিলাম ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সাথে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।

 

এবারের ঈদুল আজহায় ৫টি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে প্রথম থেকেই আলোচনায় ছিল শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।


<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=314&href=https%3A%2F%2Fwww.facebook.com%2FHimel.Asraf%2Fvideos%2F639329488156237%2F&show_text=false&width=560&t=0" width="560" height="314" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>

‘প্রিয়তমা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও কলকাতার ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

ইত্তেফাক/পিএস