শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

আমি আর বিয়ে করতে চাই না: শ্রাবন্তী

আপডেট : ১৩ আগস্ট ২০২৩, ২০:৩৪

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সরব তিনি। ব্যক্তিগতজীবনের নানা মুহূর্তের ছবি শেয়ার করে মাঝেমধ্যেই ট্রলের শিকার হন জনপ্রিয় এই নায়িকা। আজ ১৩ আগস্ট এ নায়িকার জন্মদিন। প্রতি বছর ছেলের সঙ্গে কাটানোর চেষ্টা করেন জীবনের বিশেষ দিনটি। 

জন্মদিন উপলক্ষ্যে আনন্দবাজারের বিশেষ সাক্ষাৎকারে কথা বলেছেন শ্রাবন্তী। এ সময় তার বয়স জানতে চাওয়া হলে শ্রাবন্তী বলেন, বয়স নিয়ে আমার কোনো গোপনীয়তা নেই। আমার বয়স সবাই জানে। আসলে বয়স লুকিয়ে রাখায় আমি বিশ্বাসী নই। আমি কবে মা হয়েছি, কবে কাজ শুরু করেছি, সবটাই ভক্তরা জানে। আমি কতটা নিজেকে মেনটেইন করতে পারছি, সেটি আমার কাছে গুরুত্বপূর্ণ। 

চতুর্থবারের মত মন দেওয়া নেওয়া করতে চান কি না এই অভিনেত্রী। এমন প্রশ্নে আনন্দবাজারকে শ্রাবন্তী বলছেন, ‘এখনও বিবাহবিচ্ছেদের মামলা চলছে। বন্ধুবান্ধব আছে। আমি আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না। কাজই আমার প্রেম।’

যদিও প্রেমের গুঞ্জন শ্রাবন্তীর পিছু ছাড়ে না! সম্প্রতি অভিনেতা জীতু কমল ও পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোরালো চর্চা হয়েছে নেটপাড়ায়। এ নিয়ে শ্রাবন্তীর ভাষ্য, ‘আমি বুঝতে পারি না এগুলো কারা রটায়! কোনও পুরুষের সঙ্গে ছবি তুললেই নাকি প্রেম হয়ে যায়! যেহেতু আমার অতীতের সম্পর্কগুলোতে সমস্যা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে কেউ আমার বিচার করতে পারেন না।’

পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমন্যু (ঝিনুক)। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে কাগজে-কলমে আলাদা হন দুজন। এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর বেরোয়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, চলছে ডিভোর্সের মামলা।

ইত্তেফাক/পিএস