বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বাতাসে উড়ে গেলো শ্রাবন্তীর পোশাক

আপডেট : ২৮ আগস্ট ২০২৩, ১৪:১২

অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ, তিনি যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় নতুন একটি ভিডিও পোস্ট করে আবারও চর্চায় এলেন শ্রাবন্তী।

সম্প্রতি সাগরপাড়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। চারিদিকে বিপুল জলরাশির মধ্যে সমুদ্র ধারে আপন মনে নেচে বেরাচ্ছিলেন তিনি। সেই ভিডিও ক্লিপস নেটদুনিয়ায় পোস্ট করতেই ভাইরালের পাশাপাশি ধেয়ে আসে নেটিজেনদের কটাক্ষ।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল টুকটুকে মিনি ড্রেস, সঙ্গে খোলা চুল, চোখে সানগ্লাস পরা শ্রাবন্তীর নাচে যেন মাতাল হয়েছেন নেটিজেনরা। তবে নাচতে গিয়েই বিপত্তি ঘটে। সমুদ্রের দমকা বাতাসে বারবার পোশাক উড়তে থাকে। সেই সময়েই পোশাক উপরে উঠতেই অভিনেত্রীর সাদা শর্ট প্যান্ট নজরে পড়ে। শ্রাবন্তী হাত দিয়ে জামাটা ঠিকও করে নেন। তবে এই ভিডিও দেখে খোঁচা মারতে ছাড়েননি অনেকে।

কটাক্ষ করে একজন লেখেন, ‘ড্রেসটা খুবই বড় হয়ে গিয়েছে।’ তবে কটাক্ষ যেমন এসেছে তেমনই শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ অনেক ভক্ত। লাল ড্রেসে মোহময়ী শ্রাবন্তীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

 

ইত্তেফাক/পিএস