বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

কুশার জন্য মালাইকাকে ছাড়লেন অর্জুন?

আপডেট : ২৮ আগস্ট ২০২৩, ২০:৩২

দিনকয়েক আগেই স্বামী জোরওয়ার আলুওয়ালিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়েছে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার। এরপর থেকেই কুশার জীবনে একের পর এক বিপত্তি। বিয়ে ভাঙার কারণে কুশাকে একা দায়ি করে তীব্র আক্রমণ চালাতে থাকে নেটিজেনদের অনেকে। আর এবার কুশার উপর দেয়া হচ্ছে বলিউডের আলোচিত জুটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কের মাঝখানে ঢুকে পড়ার অপবাদ।

দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, খবর রটেছে, কুশা নাকি প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে। মানে মালাইকার সঙ্গে সম্পর্ক ভেঙে কুশার সঙ্গে প্রেম করছেন অর্জুন। আর এই খবর ছড়িয়ে পড়তেই নিজের ব্রডকাস্ট চ্যানেলে মুখ খুললেন কুশা। লিখলেন, ‘রোজ নিজের ব্যাপারে এত ফালতু সব খবর পড়ছি, মনে হচ্ছে নিজের কাছে নিজেরই একটা ফর্মাল ইন্ট্রোডাকশন করাতে হবে।’ কুশা আরও লেখেন, ‘নিজের ব্যাপারে নিজেই যখন এই খবরগুলো পড়ি আমার মনে হয় এসব কথা আমার মায়ের কানে যেন না পৌঁছায়।’

এদিকে জানা যায়, এই গুজবের মধ্যেই মালাইকা নাকি কুশা কপিলাকে আনফলোও করেছেন।

এমনিতেই দিনকয়েক ধরে হাওয়ায় ভাসছে অর্জুন আর মালাইকা নাকি আলাদা হয়ে গিয়েছেন। যেদিন থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে একা সময় কাটানোর ছবি দিয়েছেন অর্জুন, সেই থেকে এমন খবর যেন আগুনের মতো ছড়াচ্ছে। এদিকে সম্প্রতি করণ জোহরের বাড়িতেও একসঙ্গে দেখা যায় কুশা আর অর্জুনকে। যদিও সেখানে আরও উপস্থিত ছিলেন তন্ময় ভাট, নিহারিকা এনএম, সুমুখী সুরেশ, ড্যানিশ সাইত এবং বেদান্ত লাম্বার মতো কনটেন্ট ক্রিয়েটররা। কুশাকে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজনেও দেখা গিয়েছিল।

কুশাকে পরবর্তীতে ‘সুখী’তে অভিনয় করতে দেখা যাবে, যাতে অভিনয় করেছেন শিল্পা শেট্টি এবং অমিত সাধ। এটি ২২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সঙ্গে পরবর্তীতে তাকে দেখা যাবে ভূমি পেডনেকার, শেহনাজ গিল, ডলি সিং এবং শিবানী বেদির সঙ্গে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমায়ও। যার প্রযোজক রিয়া কাপুর। এ সিনেমার প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।


 

ইত্তেফাক/পিএস