বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

অরুণাচলে কী করছেন মধুমিতা

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব অভিনেত্রী মধুমিতা সরকার। যখন যেখানে যায় সেখান থেকে ছবি ভিডিও শেয়ার করে ভক্তদের জানিয়ে দেন তিনি কোথায় আছেন, কী করছেন। তেমনি গতকাল রোববারও ভারতের অরুণাচল প্রদেশ থেকে একটি ভিডিও শেয়ার করেন এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, কখনও তিনি রঙ করছেন কোনো কাঠের ফ্রেম, আবার কখনো অন্য কোনো বস্তু। আবার রয়েছে অরুণাচলের পাহাড়ের পাদদেশে ঘুরে বেড়ানোর ফুটেজ।

অরুণাচলে অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত

এই ভিডিও পোস্ট করার পরেই মন্তব্যের ঘড়ে হুমড়ি খেয়ে পরেছে তার অনুরাগীরা। ক্যাপশনে তিনি লিখেছেন, শুটিং সেট রঙ করা, মন্দিরে যাওয়া, প্রাকৃতিক দৃশ্য উপভোগ করা সব ছিল আমার অরুণাচল ভ্রমণে। এমনকি শুটিংও। ওরপর একটি হাসির ইমোজি দেন অভিনেত্রী।

সিনেমার শুটিংয়ের জন্য গিয়েও প্রকৃতিকে উপভোগ করছেন প্রকৃতিপ্রেমী অভিনেত্রী। এর আগেও পাহাড়ে, সমুদ্রে গিয়ে সেখানকার ছবি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন তিনি।

অরুণাচলে সিনেমার শুটিংয়ে অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত

কলকাতার সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয় পাওয়া এই অভিনেত্রী এখন অভিনয় করছে বড় পর্দাতেও। অরুণাচলে 'কে প্রথম কাছে এসেছি' সিনেমার শুটিংয়ের জন্য আসা মধুমিতার। শুটিংয়ের ফাকেই ঘুরে বেড়াচ্ছিলেন মধুমিতা। এই সিনেমায় মধুমিতা ছাড়াও আরও অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায়, দর্শনা বণিক প্রমুখ।

বাংলার পর এবার হিন্দি সিনেমাতে অভিষেক হতে চলেছে মধুমিতার। এই সিনেমার শুটিং শেষেই শুরু হবে হিন্দি সিনেমার শুটিং। সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত সিনেমা 'চিনি ২'।

ইত্তেফাক/এএএম/এসকে