রোববার, ১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সাভারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে পৌর কাউন্সিলর আটক

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৯

সাভারে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে মাহফুজ সরকার (৪৫) নামে এক পৌর কাউন্সিলরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। 

এর আগে বুধবার রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়ার ভাওয়ালিয়াপাড়া এলাকায় ভুক্তভোগীর বাড়ি থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। 

আটককৃত মাহফুজ সরকার মানিকগঞ্জ জেলার সিংগাইর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গোবিন্দল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। সে সিংগাইর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বলে জানা গেছে। 

এলাকাবাসীদের বরাত দিয়ে পুলিশ জানায়,সাভারের রাজফুলবাড়িয়া ভাওয়ালিয়াপাড়া এলাকার ভুক্তভোগী গৃহবধুর সঙ্গে সম্প্রতি পরিচয় হয় সিংগাইর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহফুজের। এ পরিচয়ের সূত্র ধরে বুধবার রাতে ওই গৃহবধুর সঙ্গে দেখা করতে কাউন্সিলর মাহফুজ তার ভাড়া বাসায় আসে। এ সময় কৌশলে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে মাহফুজ। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে লোকজনকে খবর দেয়। পরে তারা ঘরে এসে ওই কাউন্সিলরকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী এসে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কাউন্সিলর মাহফুজ সরকারকে থানায় নিয়ে আসেন। 

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত কাউন্সিলরকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ একটি মামলা দায়ের করেছে। পরে আটককৃত কাউন্সিলরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। 

ইত্তেফাক/পিও