মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মধুমিতাকে দেখে অবাক নেটদুনিয়া

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১৯

টালিউডের অভিনেত্রী মধুমিতা সরকারের বোল্ড লুক এবং গ্ল্যামারে মুগ্ধ হন না এমন দর্শক কমই আছেন। তার এক একটি ফটোশ্যুট সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। প্রায়ই তিনি ইনস্টাগ্রামে তার কিলার এক্সপ্রেশনের বিভিন্ন ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন। তবে হঠাৎই বোল্ড লুক ছেড়ে মেকাপছাড়া মধুমিতাকে দেখে অবাক হয়েছে নেটদুনিয়া।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, কয়েক দিন আগেই মধুমিতা গিয়েছিলেন অরুণাচল প্রদেশে শুটিং করতে। সেখানকার বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছেন। কাঠের বারান্দায় বসে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। সোনালি রোদ এসে পড়েছে তার মুখে। বোঝা যাচ্ছে, মেকআপের লেশমাত্র নেই। 

কৃত্রিম সৌন্দর্য ছাড়াই গ্ল্যামার তন্বীকে দেখে একের পর এক কটাক্ষের বন্যা বইছে ছবিগুলির কমেন্ট বক্সে।

এক জন ফলোয়ার লিখেছেন, ‘লিপস্টিক ছাড়া আপনার ঠোঁট তো বিভৎস’! অন্যদিকে আরেকজন লিখেছেন, ‘মেকআপ ছাড়া আপনাকে তো চোখে দেখা যাচ্ছে না’! কেই কমেন্ট করেছে, ‘মুখে রং মেখে মেখে আপনার আসল চেহারাই ঢাকা পড়ে গিয়েছে’। 

যদিও, অভিনেত্রী নিজে এই সব নেতিবাচক মন্তব্যগুলিকে খুব-একটা গুরুত্ব দিচ্ছেন বলে মনে হয় না। কারণ, এই ধরনের একটি কমেন্টেও কোনও উত্তর দিতে দেখা যায়নি তাকে। 

শিলাদিত্য মৌলিকের নতুন সিনেমা ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং শেষ করলেন মধুমিতা। শোনা যাচ্ছে, শিগগিরই একটি হিন্দি সিনেমার শুটিং শুরু করবেন তিনি। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন