শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

'ভর্তি নয় ভাইভা দিয়েছেন জিকো-মোরসালিন' 

আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫০

বাংলাদেশ জাতীয় দলের ২ ফুটবলার আনিসুর রহমান জিকো ও শেখ মোরসালিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে যাচ্ছেন। ইতিমধ্যে ভাইভা সম্পন্ন করেছেন এই দুই ফুটবলার। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ইত্তেফাক অনলাইনকে ভাইভা দেওয়ার তথ্য নিশ্চিত করেছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. আতাউর রহমান। 

ভাইভা সম্পন্ন করার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি মোরসালিনের সঙ্গে ছবি পোস্ট করেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো। ছবির শিরোনামে লেখেন, 'ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।' তাদের ভর্তির বিষয়ে জানতে চাইলে আতাউর রহমান বলেন, 'জাতীয় দলের দুই ফুটবলার ভাইভা দিয়েছেন। তবে এখনো ফাইনাল রেজাল্ট আসে নাই। তাদের ফর্ম হাতে পেলে ভর্তি বিষয়ে বলতে পারবো।'    

আবারও খেলোয়াড় কোটায় জাতীয় দলের খেলোয়াড়দের ভর্তির সিদ্ধান্ত নেয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ। সেই কোটাতেই আবেদন করেন জিকো আর মোরসালিন।  

২০২০ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় গোলকিপার আনিসুর রহমান জিকোর। এর পর থেকে লাল-সবুজ জার্সিতে খেলেছেন প্রায় সব ম্যাচই। অন্যদিকে চলতি বছরে অভিষেক হয়েছে শেখ মোরসালিনের। বাংলাদেশের জার্সিতে ৭ ম্যাচে ৩ গোল করেছেন তরুণ এই ফুটবলার। 

ইত্তেফাক/জেডএইচ