রোববার, ০১ অক্টোবর ২০২৩, ১৬ আশ্বিন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ইউটিউব চ্যানেল হ্যাকের অভিযোগে অপু বিশ্বাসের নামে জিডি

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:০৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলি। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় ইউটিউব চ্যানেল হ্যাক করার অভিযোগ এনে এই জিডি করেন তিনি। জিডিতে অপু বিশ্বাস ছাড়াও জাহিদুল ইসলাম অপু নামের আরেকজনের নামেও জিডি করেছেন কলি।

কলি পুলিশকে জানায়, তার একটি ইউটিউব চ্যানেল দুই অপু হ্যাক করেছেন। ওই জিডিতে কলি আরও উল্লেখ করেছেন যে, অভিযুক্ত জাহিদুল ইসলাম অপু তাকে আশ্বাসও দিয়েছিলেন ১ লাখ টাকা দিলে হ্যাক করা ইউটিউব চ্যানেলটি ফেরত দেয়ার। সেই সঙ্গে হুমকিও দেন যে, টাকা না দিলে ইউটিউব চ্যানেলটিতো পাবেনই না বরং আরও নতুন ঝামেলায় জড়াবেন তিনি।

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

এ ব্যাপারে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আওলাদ হোসেন মামুন একটি গণমাধ্যমকে বলেন, গতরাতে সিমি ইসলাম কলি নামে একজন জিডি করেছেন। সেখানে অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু নামে দু’জনকে অভিযুক্ত করা হয়েছে। কিন্তু এই অপু বিশ্বাস চলচ্চিত্রের ওই অপু বিশ্বাস কিনা, তা আমরা নিশ্চিত নই। কারণ জিডিতে এই নামের পাশে পিতা-মাতা কারও নাম উল্লেখ নেই। অন্যদিকে, সিমি ইসলাম কলি নিশ্চিতি করেছেন এই অপু বিশ্বাস চিত্রনায়িকা অপু বিশ্বাসই। 

অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, গত ঈদেই অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পায়। সরকারি অনুদানে এটি ছিল অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা। মুক্তির অপেক্ষায় আছে ‘ট্র্যাপ-দ্য আনটোল্ড স্টোরি’। দ্বীন ইসলামের পরিচালনায় এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটি।

ইত্তেফাক/এএম/এএএম/পিএস